1. admin@narayanganjtimes.com : ntimes :
  2. ahmedshawon75@gmail.com : ahmed shawon : ahmed shawon
বুধবার, ১৪ এপ্রিল ২০২১, ০৪:১৩ অপরাহ্ন

বন্দরে পোশাক শ্রমিক ধর্ষণের শিকার

নারায়ণগঞ্জ টাইমস :
  • শনিবার, ১৭ অক্টোবর, ২০২০
  • ৮৩
সিদ্ধিরগঞ্জে মাদ্রাসা ছাত্রীকে ধর্ষণ, মোয়াজ্জিন গ্রেপ্তার

বন্দরে বিয়ের প্রলোভন দেখিয়ে এক পোশাক কারখানার শ্রমিককে (৩৩) ধর্ষণের অভিযোগ উঠেছে সহকর্মী আপনের বিরুদ্ধে। এ ঘটনায় ধর্ষিতা বাদী হয়ে শনিবার (১৭ অক্টোবর) দুপুরে বন্দর থানায় লিখিত অভিযোগ দায়ের করেছে। ঘটনাটি ঘটেছে বৃহস্পতিবার (১৫ অক্টোবর) বন্দর উপজেলার কেওঢালাস্থ সিরাজ মিয়ার ভাড়াটিয়া ঘরে।

ধর্ষিতা পোশাক শ্রমিক গনমাধ্যমকে জানায়, গত ৪ মাস পূর্বে আমার প্রথম স্বামী বাশারের সাথে ঝগড়া করে তার বাড়ী থেকে চলে আসি। পরে জিবিকার তাগিদে আমি মদনপুর এলাকায় চা বিক্রি করার সময় বন্দর থানার কেওঢালা এলাকার সিরাজ মিয়ার ভাড়াটিয়া মৃত কামাল মিয়ার ছেলে আপনের সাথে আমার পরিচয় হয়। ওই পরিচয়ের সূত্র ধরে তারসাথে আমার প্রেমের সম্পর্ক গড়ে উঠে। এর ধারাবাহিকতায় গত ১২৫ আগষ্ট আপন আমাকে বিয়ের করার প্রলোভন দেখিয়ে তার ভাড়াকৃত বাসায় নিয়ে যায়। পরে লম্পট আপন আমাকে আমার ইচ্ছার বিরুদ্ধে জোর পূর্বক ভাবে ধর্ষন করে। আমি বিয়ে করার জন্য চাপ দিলে লম্পট আপন আমাকে বিয়ে না করে নানা তালবাহানা করে। এ ঘট৬নায় আমি থানায় লিখিত অভিযোগ দায়ের করেছি।

এ ব্যাপারে বন্দর থানার তদন্ত অফিসার ইন্সপেক্টর শফিকুল ইসরাম জানান, ধর্ষনের ঘটনায় থানায় অভিযোগ দায়ের হয়েছে। অভিযোগের তদন্তকারি কর্মকর্তা ধর্ষনের বিষয়টি খতিয়ে দেখছে।

নিউজটি আপনার সোস্যাল মিডিয়ায় শেয়ার করুন

এ বিভাগের আরও সংবাদ
এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া অন্য কোথাও প্রকাশ বা ব্যবহার করা  সম্পূর্ণ বেআইনি। সকল স্বত্ব www.narayanganjtimes.com কর্তৃক সংরক্ষিত।
Customized By NewsSmart