1. admin@narayanganjtimes.com : ntimes :
  2. ahmedshawon75@gmail.com : ahmed shawon : ahmed shawon
শনিবার, ১৬ জানুয়ারী ২০২১, ০৯:২৪ অপরাহ্ন

বন্দরে নানীকে অচেতন করে নাতনিকে ধর্ষণ

নারায়ণগঞ্জ টাইমস :
  • সোমবার, ৫ অক্টোবর, ২০২০
  • ৩১২

নারায়ণগঞ্জের বন্দরের নবীগঞ্জ এলাকায় নানীর বাড়িতে বেড়াতে আসে ১৪ বছরের কিশোরী। স্কুল পড়ুয়া ওই কিশোরীর দুই মামাতো ভাই জাহিদ ও আসিফ এবং তাদের খালাতো ভাই রোহান কোমলপানীয় (সেভেন আপ) নিয়ে আসে। কিশোরীর নানী সেভেন আপ খাওয়ার কিছুক্ষনের মধ্যেই ঘুমিয়ে পড়ে। আর কিশোরীর চোখে ঘুম লাগছিল। এ অবস্থায় কিশোরীকে টেনে হেচড়ে পাশে রুমে নিয়ে যায় দুই মামাতো ভাই ও তাদের বন্ধু। পরে আসিফ ও রোহান কিশোরীর হাত ধরে রাখে আর জাহিদ ধর্ষণ করে।
সোমবার (৫ অক্টোবর) দুপুরে সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট ফাহমিদা খাতুনের আদালতে ২২ ধারায় ধর্ষিতা কিশোরীর জবানবন্দি রেকর্ড করা হয়। পরে তাকে পরিবারের জিম্মায় দেন আদালত। অভিযুক্ত জাহিদ (২১) বন্দরের নবীগঞ্জ বড় বাড়ি এলাকার রুহুল আমিনের ছেলে।
করোনার কারণে স্কুল বন্ধ থাকায় গত ১৮ সেপ্টেম্বর বন্দরের নবীগঞ্জ এলাকায় নানী বাড়িতে বেড়াতে আসে অষ্টম শ্রেণিতে পড়ুয়া কিশোরী। গত ৩ অক্টোবর সন্ধ্যা সাড়ে ৭ টার দিকে বাড়ি ফাঁকা পেয়ে মামাতো ভাই জাহিদ মেয়েটিকে ধর্ষণ করেন।
এ ঘটনায় রোববার( ৪ অক্টোবর) ধর্ষিতা কিশোরীর মা বাদী হয়ে ৩ জনকে আসামি করে বন্দর থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে ধর্ষণ ও ধর্ষণের সহযোগীতার একটি মামলা দায়ের করেন।
মামলায় বাদী উল্লেখ করা হয়, অনেক দিন ধরেই আসামি জাহিদ আমার মেয়েকে খারাপ কাজের প্রস্তাব দিয়ে আস ছিলেন। আমার মেয়ে রাজি না হওয়ায় গত ৩  অক্টোবর আমার মা ও আমার মেয়েকে ঘুমের ঔষুধ মেশানো সেভেন আপ পান করান ৩ জন। অচেতন হয়ে পড়তেই পাশের রুমে নিয়ে আমার মেয়েকে জোরপূর্বক ধর্ষণ করে জাহিদ। আর আসিফ ও রোহান আমার মেয়ের হাত ধরে রাখে। এই সময় আমার মেয়ের ডাক-চিৎকারে প্রতিবেশী রমজান ও রহমান নামের দু’জন লোক এগিয়ে আসলে আসামিরা দৌড়ে পালিয়ে যায়।
এ ব্যাপারে মামলাটির তদন্তকারী কর্মকর্তা বন্দর থানার সাব-ইন্সপেক্টর (নিরস্ত্র) মোদাচ্ছের হোসেন জানান, ধর্ষণের ঘটনায় মামলা হয়েছে। ধর্ষিতা মেয়েটির ডাক্তারী পরীক্ষা শেষে তাকে আদালতে হাজির করা হয়। আদালতে মেয়েটি ২২ ধারায় ঘটনার জবানবন্দী দিয়েছে। পরে তাকে পরিবারের জিম্মা দিয়েছেন আদালত। অভিযুক্ত আসামীরা মেয়েটির মামাতো ভাই। তাদের গ্রেপ্তারের চেষ্টা চলছে।

নিউজটি আপনার সোস্যাল মিডিয়ায় শেয়ার করুন

এ বিভাগের আরও সংবাদ
© All rights reserved © 2018narayanganjtimes
Customized By NewsSmart