1. admin@narayanganjtimes.com : ntimes :
  2. ahmedshawon75@gmail.com : ahmed shawon : ahmed shawon
বৃহস্পতিবার, ১৫ এপ্রিল ২০২১, ০৫:০৩ অপরাহ্ন

বন্দরে ছিনতাইকালে অস্ত্রসহ ২ ছিনতাকারী আটক

নারায়ণগঞ্জ টাইমস :
  • বৃহস্পতিবার, ১ অক্টোবর, ২০২০
  • ১৯৩

বন্দরে ছিনতাইয়ের সময় ধারালো অস্ত্র ও ছিনতাইকারিদের ব্যবহারকৃত মটর সাইকেলসহ ২ ছিনতাইকারিকে আটক করে পুলিশে সোর্পদ করেছে জনতা। তবে ওই সময় জনতার চোখ ফাঁকি দিয়ে কৌশরে পালিয়ে গেছে শুভ নামে অপর এক ছিনতাইকারি। ঘটনাটি ঘটেছে বুধবার ( গত ৩০ সেপ্টেম্বর) রাতে বন্দর থানার এশিয়ান হাইওয়ে সড়কের মদনপুরস্থ আন্দিরপাড় মুড়িমিল এলাকায়। এ ব্যাপারে অটো চালক কাউছার মিয়া বাদী হয়ে ৩ জনের নাম উল্লেখ্য করে বন্দর থানায় মামলা দায়ের করেন।
আটককৃত ছিনতাইকারিরা হলো সোনারগাঁ থানার কাঁচপুর ইউনিয়নের বেন্ডিস সোনাপুর এলাকার আমিন মিয়ার ছেলে নূর ইসলাম (২৫) ও একই থানার গঙ্গাপুর এলাকার আবুল বাশার মিয়ার ছেলে শফিকুল ইসলাম (২২)। পলাতক আসামী সোনারগাঁ থানার কাঁচপুর ইউনিয়নের সোনাপুর এলাকার বাবুল মিয়ার ছেলে শুভ (২৪)। মামলার তদন্তকারি কর্মকর্তা ধামগড় ফাঁড়ী উপ-পরিদর্শক সিরাজ আটকৃত দুই ছিনতাইকারিকে ৭ দিনের রিমান্ডের আবেদন জানিয়ে বৃহস্পতিবার (১ অক্টোবর) দুপুরে আদালতে প্রেরণ করেছে।
জানা গেছে, বন্দর উপজেলার ললাটিস্থ মনু মিয়ার ইটভাটা এলাকার বাসিন্দা ও উক্ত এলাকার আলেক মিয়ার ছেলে কাউছার দীর্ঘ দিন ধরে অটো গাড়ি চালিয়ে জীবন যাপন করে আসছে। এর ধারাবাহিকতায় গত ৩০ সেপ্টেম্বর রাত ৯টায় অটো চালক কাউছার মিয়া অটোগাড়ী জৈনক ইয়াকুবের বাড়িতে চার্জে লাগিয়ে পায়ে হেটে বাড়িতে ফিরছিল। মুড়িমিল এলাকায় আসলে ঢাকা (মেট্রো হ-৪৬-৬৯৯৩) নাম্বারের একটি লাল রং এর হোন্ডা কাইছারের গতিরোধ করে। পরে ৩ ছিনতাইকারি তাকে ধারালো অস্ত্রের ভয় দেখিয়ে টাকা পয়সা ছিনতাইয়ের চেষ্টা কালে স্থানীয় জনতা নূর ইসলাম ও শফিকুল ইসলাম নামে দুই ছিনতাইকারিকে ধারালো অস্ত্র ও মটর সাইকেলসহ আটক করে পুলিশে সোর্পদ করে।

এ ব্যাপারে বন্দর থানার অফিসার ইনর্চাজ ফখরুদ্দীন ভূইয়া গনমাধ্যম কর্মীদের জানান, ছিনতাইয়ের ঘটনায় থানায় মামলা দায়ের হয়েছে। আটককৃত ছিনতাইকারিদের জিজ্ঞাসাবাদের জন্য ৭ দিনের রিমান্ডের আবেদন জানিয়ে আদালতে প্রেরণ করা হয়েছে। জিজ্ঞাসাবাদের পর বিস্তারিত জানা যাবে।

নিউজটি আপনার সোস্যাল মিডিয়ায় শেয়ার করুন

এ বিভাগের আরও সংবাদ
এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া অন্য কোথাও প্রকাশ বা ব্যবহার করা  সম্পূর্ণ বেআইনি। সকল স্বত্ব www.narayanganjtimes.com কর্তৃক সংরক্ষিত।
Customized By NewsSmart