1. admin@narayanganjtimes.com : ntimes :
  2. ahmedshawon75@gmail.com : ahmed shawon : ahmed shawon
রবিবার, ১৭ জানুয়ারী ২০২১, ০২:৩৪ পূর্বাহ্ন

বন্দরে ছিনতাইকারীদের হাতে বাবুর্চি খুন

নারায়ণগঞ্জ টাইমস :
  • বৃহস্পতিবার, ৮ অক্টোবর, ২০২০
  • ১২৬

নারায়ণগঞ্জের বন্দরে শাহীন মাতবর (৪০) নামে বাবুর্চি ছিনতাইকারীদের কবলে পড়ে খুন হয়েছেন। ঘটনাটি ঘটেছে বুধবার (৭ অক্টোবর) গভীর রাতে উপজেলার তালতলা লক্ষনখোলা এলাকায়। তিনি এসময় নিজের মোটরসাইকেল যোগে বাসায় ফিরছিলেন। তিনি পিরোজপুরের বালিপাড়া গ্রামের মৃত সুলতান মাতবরের ছেলে।

নিহতের মামাতো ভাই সোহাগ জানায়, বুধবার রাতে সোনারগাঁয়ের মেঘনা বসুন্ধরা ফ্যাক্টরি থেকে ফুপাতো ভাইয়ের বাসায় যান শাহীন। সেখান থেকে বাড়ি ফেরার পথে ছিনতাইকারীদের কবলে পড়ে। এ সময় ছিনতাইকারীরা তাকে রশি দিয়ে শ্বাসরোধে আহত করে মোটরসাইকেল, মোবাইল ও টাকা লুট করে পালিয়ে যায়। আহতাবস্থায় তাকে নারায়ণগঞ্জ ভিক্টোরিয়া হাসপাতালে নিয়ে আসলে চিকিৎসাধীন অবস্থা সকালে তিনি মারা যান ।

বন্দর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ফখরুদ্দিন জানান, রাতে তালতলা এলাকায় ছিনতাইকারীরা সড়কে রশি দিয়ে শাহীন মাতবরের মোটর সাইকেলের গতিরোধ করে তাকে ফেলে দেয়। এ সময় ছিনতাইকারীরা তার মোটর সাইকেল, মোবাইল ও টাকা ছিনিয়ে নেয়। ছিনতাইকারী ও শাহীনের মধ্যে ধস্তাধস্তির এক পর্যায়ে গুরুতর আহত হয় সে। আহত অবস্থায় তাকে উদ্ধার করে হাসপাতালে নেওয়ার পথে তার মৃত্যু হয়।

নিউজটি আপনার সোস্যাল মিডিয়ায় শেয়ার করুন

এ বিভাগের আরও সংবাদ
© All rights reserved © 2018narayanganjtimes
Customized By NewsSmart