1. admin@narayanganjtimes.com : ntimes :
  2. ahmedshawon75@gmail.com : ahmed shawon : ahmed shawon
বৃহস্পতিবার, ১৫ এপ্রিল ২০২১, ০৪:৩৯ অপরাহ্ন

বন্দরে একরাতে ৩ ভাসমান তেলের পাম্পে অস্ত্রের মুখে ডাকাতি

নারায়ণগঞ্জ টাইমস :
  • মঙ্গলবার, ১৩ অক্টোবর, ২০২০
  • ১২৪

বন্দরে শীতলক্ষ্যা নদীতে ভাসমান ৩টি তেলের পাম্পে ডাকাতির ঘটনা ঘটেছে। ডাকাতদল স্পীড বোট যোগে পাম্পে এসে নিজেদের কোস্ট গার্ডের লোক পরিচয় দিয়ে তেল নেয়ার কথা বলে কর্মচারীদের অস্ত্রের মুখে জিম্মি ও মারধর করে নগদ টাকা ও মালামাল লুট করে নিয়ে গেছে। ঘটনাটি ঘটেছে সোমবার (১২ অক্টোবর) দিবাগত রাতে। ডাকাতির ঘটনার সংবাদ পেয়ে বন্দর থানা পুলিশ ও নৌ-পুলিশ মঙ্গলবা (১৩ অক্টোবর) ঘটনাস্থল পরিদর্শন করেছে। এ ব্যাপারে মামলার প্রস্তুতি চলছে।

বন্দরের লক্ষণখোলার ওটি নাফিম ফ্লোটিং এন্ড ফিলিং স্টেশনের ক্যাশিয়ার ফজলে রাব্বী জানান, রাত ৩টার দিকে ৮/১০ জনের একটি ডাকাত দল স্পীড বোট যোগে পাম্পে আসে। লাইফ জ্যাকেট পরিহিত ডাকাতরা নিজেদেরেকে কোস্ট গার্ডের লোক পরিচয় দিয়ে তেল নেয়ার জন্য এসেছে বলে জানায়। পরে তারা পাম্পে নেমে আগ্নেয়াস্ত্রের মুখে সবাইকে জিম্মি করে ফেলে। এ সময় তারা ক্যাশের চাবি দিতে বলে। চাবি দিতে অস্বীকার করায় তাকেসহ (ক্যাশিয়ার) অপারেটর মনির হোসেন ও বিল্লাল হোসেনকে মারধর করে ক্যাশবাক্স ভেঙ্গে জ্বালানী তেল বিক্রির এক লাখ ২৫ হাজার টাকা , সিসি ক্যামেরার মনিটর , মোবাইল সেট নিয়ে যায়।

একই কায়দায় ঢাকেশ^রী এলাকার গোদনাইল ফ্লোটিং পাম্পে হানা দেয় তারা । এ পাম্পের বাবুর্চি সিদ্দিকুর রহমান জানান , পাম্প অপারেটর শান্ত ও তাকে মারধর করে ক্যাশবাক্স ভেঙ্গে নগদ ৫৫ হাজার টাকা , ৩টি মোবাইল সেট এবং তার গলা থেকে সাড়ে ৪ ভরি ওজনের একটি রূপার চেইন ছিনিয়ে নেয়। পাশেই নৌ পুলিশের একটি দল ট্রলারে টহল দিচ্ছিল। তারা কিছু বুঝে উঠার আগেই ডাকাতরা স্পীড বোট নিয়ে পালিয়ে যায়। এর আগে তারা ডেমরার সারুলিয়ার একটি ভাসমান তেলের পাম্পে একই কায়দায় লুটপাট চালায় বলে গোদনাইল পাম্পের ম্যানেজার জানান।

এ ব্যাপারে বন্দর থানার ওসি ফখরুদ্দিন ভুইয়া জানান, ডাকাতির খবর পেয়ে বন্দর থানা পুলিশের উপ পরিদর্শক এসআই খায়েরসহ এক দল পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। যেহেতু ঘটনাটি নদীতে ঘটেছে। তাই বিষয়টি নৌ পুলিশ দেখবে বলে তিনি জানান।

নিউজটি আপনার সোস্যাল মিডিয়ায় শেয়ার করুন

এ বিভাগের আরও সংবাদ
এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া অন্য কোথাও প্রকাশ বা ব্যবহার করা  সম্পূর্ণ বেআইনি। সকল স্বত্ব www.narayanganjtimes.com কর্তৃক সংরক্ষিত।
Customized By NewsSmart