1. admin@narayanganjtimes.com : ntimes :
  2. ahmedshawon75@gmail.com : ahmed shawon : ahmed shawon
শুক্রবার, ২২ জানুয়ারী ২০২১, ০২:৪১ অপরাহ্ন

ফ্রান্সে নবীজীকে অবমাননার প্রতিবাদে না,গঞ্জে মানববন্ধন

নারায়ণগঞ্জ টাইমস :
  • শনিবার, ২৪ অক্টোবর, ২০২০
  • ১৬৭

ইসলামী আন্দোলন বাংলাদেশ নারায়ণগঞ্জ মহানগরের ভারপ্রাপ্ত সভাপতি মোঃ নূর হোসেন বলেছেন, বিশ্বের সর্বশ্রেষ্ঠ মহামানব, মানবতার মুক্তির দূত রহমাতুল্লিল আলামীন মুহাম্মদুর রসুলুল্লাহ সল্লাল্লাহু আলাইহি ওয়াসাল্লামকে অবমাননা করার ধৃষ্টতা দেখিয়ে সভ্যতার দাবিদার ফ্রান্সের প্রেসিডেন্ট ইমানুয়েল ম্যাক্রন বিকৃত মস্তিষ্কের পরিচয় দিয়েছেন।

তিনি বিশ্বের কোটি কোটি মুসলমানের হৃদয় ক্ষতবিক্ষত করে দিয়েছেন। সৃষ্টি কর্তা মহান আল্লাহ তায়ালার শেষ নবীকে অপমান করে তিনি মূর্খতার পরিচয় দিয়েছেন। তিনি এতো বড়ো একজন অর্বাচীন ভাবতে অবাক লাগে। মুসলিম বিশ্ব তার কাছে বিজ্ঞতার প্রত্যাশা করেছিলো। কিন্তু তিনি মুসলিমদের হতাশ করেছেন।

শনিবার (২৪ অক্টোবর) বিকালে নারায়ণগঞ্জ প্রেসক্লাবের সামনে ফ্রান্সে নবীজী সা.-এর ব্যঙ্গ কার্টুন প্রদর্শনের প্রতিবাদে মানববন্ধনে সভাপতির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

সংগঠনের সেক্রেটারি সুলতান মাহমুদের সঞ্চালনায় মানববন্ধনে আরও উপস্থিত ছিলেন, দীনি সংগঠন নারায়ণগঞ্জ জেলার সদর মাও. মজিবুর রহমান, সাধারণ সম্পাদক মুফতী মাসুম বিল্লাহ, ইসলামী আন্দোলন বাংলাদেশ নারায়ণগঞ্জ মহানগরের, সাংগঠনিক সম্পাদক মাও. শামসুল আলম, প্রচার সম্পাদক মুহা. বিলাল খান , ছাত্র ও যুব বিষয়ক সম্পাদক মুহা ওমর ফারুক, ইসলামী যুব আন্দোলন নগর সহ-সভাপতি, ডা. মিজানুর রহমান, ইশা ছাত্র আন্দোলন নগর সাধারণ সম্পাদক মেহেদী হাসান, শ্রমিক আন্দোলন নগর সভাপতি আলহাজ শেখ হাসান আলীসহ সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ।

সেক্রেটারি সুলতান মাহমুদ বলেন, আরবসহ বিশ্ববাসী যখন বর্বরতা, মূর্খতা, নানাবিধ অনাচার, পাপাচার ও কুসংস্কারে নিমজ্জিত হয়ে আইয়্যামে জাহেলিয়াতের যুগে ধ্বংসের দ্বারপ্রান্তে উপনীত হয়ে পড়েছিলো ঠিক তখনই মহান আল্লাহ তায়ালা বিশ্ববাসীর জন্য রহমত ও মুক্তির দূত হিসেবে রাসুল মুহাম্মদ সল্লাল্লাহু আলাইহি ওয়াসাল্লামকে প্রেরণ করেন। সুতরাং আমাদের নবীজীর বিরুদ্ধে কোন ব্যঙ্গ করলে তার পরিণতি ভাল হবে না। তিনি আমাদের সরকারকে রাষ্ট্রীয়ভাবে এ ঘটনার নিন্দা জ্ঞাপন করার আহবান জানান।

নিউজটি আপনার সোস্যাল মিডিয়ায় শেয়ার করুন

এ বিভাগের আরও সংবাদ
© All rights reserved © 2018narayanganjtimes
Customized By NewsSmart