1. admin@narayanganjtimes.com : ntimes :
  2. ahmedshawon75@gmail.com : ahmed shawon : ahmed shawon
সোমবার, ২৫ জানুয়ারী ২০২১, ০৯:৩৫ পূর্বাহ্ন

ফতুল্লায় প্রতারক প্রেমিক ধর্ষণ মামলায় গ্রেপ্তার

নারায়ণগঞ্জ টাইমস :
  • শনিবার, ২৪ অক্টোবর, ২০২০
  • ৯৭

ফতুল্লায় ৫ মাস প্রেম করে শারীরিক সম্পর্কের পর বিয়ে না করায় এক প্রেমিকের বিরুদ্ধে ধর্ষণ মামলা করেছে প্রেমিকা। শুক্রবার (২৩ অক্টোবর) রাতে ফতুল্লা মডেল থানায় এ মামলা দায়ের করা হয়। ঘটনাটি ঘটেছে ফতুল্লার লালপুর এলাকায়। এ ঘটনায় পুলিশ শনিবার সকালে প্রতারক প্রেমিক শ্রী শুভ কুমার হাওলাদার (২০) কে গ্রেপ্তার করেছে। সে সিরাজগঞ্জ জেলার ছলংগা থানার উত্তরপাড়া গ্রামের গোপাল চন্দ্র হালদারের ছেলে এবং ফতুল্লা থানার পাকিস্তান খাদঁ এলাকার মোতালেব মিয়ার বাড়ীর ভাড়াটিয়া।
ঘটনা যেভাবে
শুভ চন্দ্র হালদার ও মীম আক্তার। দুই ধর্মের হলেও পাশাপাশি বাসা হওয়ায় উভয়ের মধ্যে প্রেমের সম্পর্ক গড়ে উঠে। প্রেমের সর্ম্পক এক পর্যায়ে শারীরিক সম্পর্কে গড়ায়। মাত্র পাঁচ মাসের প্রেমের সম্পর্কে দু’জনের মধ্যে বেশ কয়েক বার শারীরিক সম্পর্ক হয়। সর্বশেষ গত ১ অক্টোবর রাতেও দু’জনের মধ্যে শারীরিক সম্পর্ক হয়। কিন্তু মীম বিয়ের জন্য শুভকে চাপ দিলে বেঁকে বসে শুভ। চলে যায় আত্মগোপনে। প্রেমিকের কোন খোঁজ না পেয়ে শনিবার মীম শুভর বিরুদ্ধে বিয়ের প্রলোভনে ধর্ষণের অভিযোগ এনে ফতুল্লা মডেল মামলা দায়ের করে
মামলার বরাত দিয়ে ফতুল্লা মডেল থানার ওসি আসলাম হোসেন বলেন, উপজেলার লালপুরের পাকিস্তান খাদ এলাকায় মীম ও শুভ পাশাপাশি ঘরে বসবাস করায় তাদের মধ্যে প্রেমের সম্পর্ক গড়ে উঠে। এ সম্পর্কের জেরে দু’জন শারীরিক সম্পর্কেও জড়িয়ে পড়ে। বিয়ের প্রলোভন দেখিয়ে গত ১ অক্টোবর রাতেও দু’জনের শারীরিক সম্পর্ক হয়। এরপর বিয়ের জন্য চাপ প্রয়োগ করলে শুভ আত্মগোপন করে। পরে অভিযান চালিয়ে শুভকে গ্রেপ্তার করা হয়েছে। তিনি আরও জানান, ধর্ষিতা ওই কিশোরীর ডাক্তারী পরীক্ষা করা হয়েছে।

নিউজটি আপনার সোস্যাল মিডিয়ায় শেয়ার করুন

এ বিভাগের আরও সংবাদ
এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া অন্য কোথাও প্রকাশ বা ব্যবহার করা  সম্পূর্ণ বেআইনি। সকল স্বত্ব www.narayanganjtimes.com কর্তৃক সংরক্ষিত।
Customized By NewsSmart