1. admin@narayanganjtimes.com : ntimes :
  2. ahmedshawon75@gmail.com : ahmed shawon : ahmed shawon
বৃহস্পতিবার, ২১ জানুয়ারী ২০২১, ০১:১২ অপরাহ্ন

ফতুল্লায় ধর্ষণ বিরোধী মানববন্ধন শেষে সংঘর্ষ

নারায়ণগঞ্জ টাইমস :
  • মঙ্গলবার, ৬ অক্টোবর, ২০২০
  • ৮৯

নারায়ণগঞ্জের ফতুল্লা লঞ্চঘাটের সামনে মঙ্গলবার (৬ অক্টোবর) বিকালে সর্বস্তরের শিক্ষার্থীদের ব্যানারে ধর্ষণ বিরোধী মানববন্ধনের আয়োজন করা হয়। তবে এই মানববন্ধনের নেতৃত্বে ছিলেন জেলা ছাত্রলীগের সহ-সম্পাদক সামিউন সিনহা ও ইমরান হোসেন শুভ। ওই মানববন্ধনে সংহতি জানিয়ে ফতুল্লা প্রেসক্লাবের সভাপতি ওবায়েদউল্লাহ, সাধারণ সম্পাদক আব্দুর রহিম, যুগান্তর স্বজন সমাবেশের জাহাঙ্গীর ডালিমও বক্তব্য রাখেন।
এদিকে মানববন্ধন চলাকালে সড়কের উভয়পাশ্বে ব্যাপক যানজটের সৃষ্টি হয়।
প্রত্যক্ষদর্শীরা জানায়, মানববন্ধন শেষ হওয়ার পর ফেরার পথে যানজটের কারণে লঞ্চঘাটের সন্নিকটে ছাত্রলীগের সামিউন, শুভদের সাথে সিএনজিসহ পরিবহন চালকদের তর্কবিতর্ক হয়। এ নিয়ে হাতাহাতি ও সংঘর্ষ হয় উভয়ের মধ্যে। এক পর্যায়ে টেনে হেচড়ে কয়েকজনকে লঞ্চঘাটে নিয়ে যাওয়া হয়। সেখানে মারধরের শিকার হয়ে মিলনের দুই হাত ও মাসুমের দুই পা ভেঙ্গে যায় বলে জানা যায়। এবং শুভ ও শাহজাহানসহ আরো ৬/৭জন আহত হয়। শ্রমিকদের সাথে হামলায় অংশ নেয়  মুন্না, নিহাদ, হৃদয়, তানভীরসহ কয়েকজন। যুবকরা ছাত্রলীগের লোকজন বলে জানিয়েছে স্থানীয়রা। খবর পেয়ে পুলিশ ও সাংবাদিকরা তাদের উদ্ধার করে।
মানববন্ধনে অংশ নেয়া কবি জাহাঙ্গীর ডালিম জানান, মানববন্ধনে কোন হামলা হয়। মানববন্ধন শেষে যানজটে আটকা পড়া সিএনজি চালক ও পরিবহন শ্রমিকদের সাথে তর্কবিতর্কের সূত্র ধরে মানববন্ধনে অংশ নেয়া কয়েকজন হামলার শিকার হয়েছে।
ফতুল্লা মডেল থানার ওসি আসলাম হোসেন জানান, লঞ্চঘাটের সামনে দুইপক্ষের সংঘর্ষের খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে এনেছে। বর্তমানে পরিস্থিতি স্বাভাবিক রয়েছে।

নিউজটি আপনার সোস্যাল মিডিয়ায় শেয়ার করুন

এ বিভাগের আরও সংবাদ
© All rights reserved © 2018narayanganjtimes
Customized By NewsSmart