1. admin@narayanganjtimes.com : ntimes :
  2. ahmedshawon75@gmail.com : ahmed shawon : ahmed shawon
বৃহস্পতিবার, ২৮ জানুয়ারী ২০২১, ০২:৫৫ পূর্বাহ্ন

ফতুল্লায় ধর্ষণে বাধা দেয়ায় বড় বোনকে কুপিয়ে জখম, মূলহোতা র‌্যাবের জালে

নারায়ণগঞ্জ টাইমস :
  • বুধবার, ১৪ অক্টোবর, ২০২০
  • ১৬২

নারায়ণগঞ্জের ফতুল্লায় ঘরে ঢুকে ছোট বোনকে ধর্ষণ চেষ্টাকালে বড় বোন বাধা দিলে তাকে কুপিয়ে আহত করার ঘটনার প্রধান আসামী মোঃ জীবন (১৯)’কে গ্রেপ্তার করেছে র‌্যাব। মঙ্গলবার (১৩ অক্টোবর) ফতুল্লার দাপা ইদ্রাকপুর শিহারচর শাজাহান রোলিং মিলস এলাকায় বিশেষ অভিযান চালিয়ে তাকে গ্রেপ্তার করে র‌্যাব-১১ এর একটি দল।

আরও পড়ুন ফতুল্লায় ছোট বোনকে ধর্ষণে বাধা দেয়ায় বড় বোনকে কুপিয়েছে কিশোর গ্যাং

র‌্যাব-১১ এর সিনিয় এ এসপি সুমিনুর রহমান জানান, গ্রেপ্তারকৃত জীবন ফতুল্লার দাপা ইদ্রাকপুর এলাকার মোঃ কবির হোসেনের ছেলে। সে ভিকটিম গার্মেন্টসকর্মীর ছোট বোনকে দীর্ঘদিন নানাভাবে উত্যক্ত করে আসছে এবং কুপ্রস্তাব দিত। গত ১২ অক্টোবর রাত সাড়ে ৯ টার দিকে ওই কিশোর প্রায় ১০/১৫ জন কিশোর গ্যাং এর সদস্যদের নিয়ে গার্মেন্টসকর্মীর ছোট বোনকে ধষর্ণের লক্ষ্যে বাসায় প্রবেশ করে এবং জোরপূর্বক ধর্ষণের চেষ্টা করে। তখন তার বড় বোন বাধা দেওয়ায় তাকে ছুরিকাঘাতে জখম করে পালিয়ে যায়। এই সময় এলাকার কিছু লোকজন এসে আহতকে উদ্ধার করে প্রথমে শহরের ভিক্টোরিয়া জেনারেল হাসপাতালে নিয়ে যান। পরবর্তীতে উন্নত চিকিৎসার জন্য চিকিৎসক ঢাকা মেডিকেলে নিয়ে যাওয়ার পর্রামশ দেন। এরপর ঢাকা মেডিকেলে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক আক্রান্ত স্থানে ১৮টি সেলাই করেন। অতঃপর গার্মেন্টসকর্মীর মা ফতুল্লা মডেল থানায় এ সংক্রান্তে একটি অভিযোগ দায়ের করেন। উক্ত অভিযোগের ভিত্তিতে র‌্যাব-১১ ঘটনার সত্যতা পেয়ে মামলার প্রধান আসামী জীবনকে গ্রেপ্তার করে।

নিউজটি আপনার সোস্যাল মিডিয়ায় শেয়ার করুন

এ বিভাগের আরও সংবাদ
এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া অন্য কোথাও প্রকাশ বা ব্যবহার করা  সম্পূর্ণ বেআইনি। সকল স্বত্ব www.narayanganjtimes.com কর্তৃক সংরক্ষিত।
Customized By NewsSmart