1. admin@narayanganjtimes.com : ntimes :
  2. ahmedshawon75@gmail.com : ahmed shawon : ahmed shawon
শুক্রবার, ১৬ এপ্রিল ২০২১, ০৯:৫৮ পূর্বাহ্ন

ফতুল্লার মানুষ সব সময় নৌকায় ভোট দিয়েছে, আগামীতেও দিবে : আনোয়ার

নারায়ণগঞ্জ টাইমস :
  • বৃহস্পতিবার, ৮ অক্টোবর, ২০২০
  • ২৭৬

নারায়ণগঞ্জ জেলা পরিষদের চেয়ারম্যান ও মহানগর আওয়ামী লীগের সভাপতি মো. আনোয়ার হোসেন বলেছেন, ‘নারায়ণগঞ্জের ফতুল্লার মানুষ যত বাধা বিঘ্ন যাই আসুক না কেন, সব সময় তারা নৌকা মার্কায় ভোট দিয়েছে, আগামীতেও দিবে।’
বৃহস্পতিবার (৮ অক্টোবর) বিকালে সদর উপজেলার কোতালেরবাগ ক্রীড়া চক্র হইতে রেল লাইন পর্যন্ত ৪৫ লক্ষ টাকা ব্যয়ে আরসিসি রাস্তা নির্মাণ কাজের উদ্বোধন অনুষ্ঠানে তিনি একথা বলেন।
তিনি বলেন, বাংলাদেশের স্বাধীনতা ও শোষিত বঞ্চিত মানুষের অধিকার আদায়ে আজীবন সংগ্রাম করে গেছেন জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান। তাকে ১৯৭৫ সালের ১৫ আগস্ট সপরিবারে নির্মমভাবে হত্যার পর দীর্ঘ ২১ বছর পর বাংলাদেশের মানুষ জাতির পিতা’র নৌকা মার্কায় ভোট দিয়ে প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে আওয়ামী লীগ সরকারে আসে। ভোটের মাধ্যমে দেশের মানুষের কাঙ্খিত সেবা করার সুযোগ পায়।
তিনি আরো বলেন, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী উদযাপনে আওয়ামী লীগ সরকারের একটাই লক্ষ্যে যে মুজিবর্ষে আমরা এদেশের মানুষের দুঃখ, দুর্দশা দূর করে এদেশের মানুষকে একটা সুন্দর জীবন দেব। কিন্তু এই মহামারী দেশের উন্নয়নের ধারা ক্ষতিগ্রস্ত হয়েছে, হচ্ছে। সব থেকে কষ্টের বিষয় হচ্ছে আমাদের ছোট ছোট ছেলে-মেয়েরা স্কুলে যেতে পারছে না, কলেজে যেতে পারছে না, বিশ্ববিদ্যালয়ে যেতে পারছে না। তাদের পড়াশোনা ক্ষতিগ্রস্ত হচ্ছে। তারপরও তাদের পড়াশোনা যাতে চলতে পারে, সেজন্য সরকারের নেওয়া নানা উদ্যোগ নিচ্ছে বলে জানিয়েছে প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

নারায়ণগঞ্জ জেলা পরিষদের কার্যক্রম নিয়ে চেয়ারম্যান বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নিদের্শনায় জেলা পরিষদের সকল উন্নয়নমূলক কাজ চলছে। মানুষের কল্যাণ কাজ করে জেলা পরিষদ। পুরো জেলা জুড়ে মসজিদ মন্দির মাদ্রাসা কবরস্থান শশ্মান সামাজিক ও রাস্তা-ড্রেন নির্মাণে অর্থে নতুন বা সংস্কার কাজ করেছে জেলা পরিষদ।

উপস্থিত ছিলেন, জেলা পরিষদের সহকারী প্রকৌশলী ওয়ালিউল্লাহ, উপ সহকারী প্রকৌশলী কাঞ্চন পালিত ও কুতুপুর ইউপি মেম্বার বাসেদ প্রমুখ।

নিউজটি আপনার সোস্যাল মিডিয়ায় শেয়ার করুন

এ বিভাগের আরও সংবাদ
এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া অন্য কোথাও প্রকাশ বা ব্যবহার করা  সম্পূর্ণ বেআইনি। সকল স্বত্ব www.narayanganjtimes.com কর্তৃক সংরক্ষিত।
Customized By NewsSmart