1. admin@narayanganjtimes.com : ntimes :
  2. ahmedshawon75@gmail.com : ahmed shawon : ahmed shawon
বুধবার, ২০ জানুয়ারী ২০২১, ০৪:২৩ পূর্বাহ্ন

প্রধানমন্ত্রীর নিদের্শনায় উন্নয়নের কাজ করে যাচ্ছি : আনোয়ার হোসেন

নারায়ণগঞ্জ টাইমস :
  • সোমবার, ৫ অক্টোবর, ২০২০
  • ৮৫

নারায়ণগঞ্জ জেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব আনোয়ার হোসেন বলেছেন, বঙ্গবন্ধুর আদর্শে মানুষের কল্যাণে কাজ করছি। অনেক রাজনৈতিক জীবন অতিক্রম করেছি, দলের বিরোধীদের বিরুদ্ধে কথা বলার কারণে অনেক দুঃখ কষ্ট ও জেল খাটতে হয়েছে। ছাত্র জীবন থেকে রাজনীতি করে যাচ্ছি, সব সময় মনের ইচ্ছা ছিলো জনপ্রতিনিধি হওয়া। আল্লাহ রহমতে প্রধানমন্ত্রীর ওসিলায় জেলা পরিষদের চেয়ারম্যান নির্বাচিত হয়েছি।
সোমবার (৫ অক্টোবর) বেলা সাড়ে ১১টায় দেওভোগ জামিদআ আরাবিয়া দারুল উলূম মাদ্রাসার বহুতল ভবন নির্মাণ কাজের ভিত্তি প্রস্তর উদ্বোধন অনুষ্ঠানে তিনি এসব কথা বলেন। প্রায় ১ কোটি ৬৪ লক্ষ টাকা ব্যয়ে ৭তলা ভবন নির্মাণ করা হবে।
বিভিন্ন উন্নয়ন কাজের উল্লেখ করে তিনি বলেন, পুরো জেলা জুড়ে প্রধানমন্ত্রীর নিদের্শনায় জেলা পরিষদের উন্নয়নের কাজ করে যাচ্ছি। মানুষকে খুশি করার জন্য কাজ করে যাচ্ছি, মানুষকে খুশি করলে মহান আল্লাহ খুশি হন। বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আদর্শে ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে নারায়ণগঞ্জ জেলা পরিষদের কার্যক্রম পরিচালনা করা হচ্ছে।
জামি’আ আরাবিয়া দারুল উলূম-এর পরিচালনা কমিটির সিনিয়র সহ-সভাপতি ও বীর মুক্তিযোদ্ধা মোহর আলী চৌধুরী’র সভাপতিত্বে উপস্থিত ছিলেন, মাদ্রাসা পরিচালনা কমিটির সহ-সভাপতি সাখাওয়াত হোসেন বাচ্চু, সাধারণ সম্পাদক শাহনেওয়াজ, জেলা পরিষদের সহকারী প্রকৌশলী মো. ওয়ালিউল্লাহ, লায়ন্স সাইদুল ইসলাম শাকিল, সাফায়েত হোসেন শুভ, কামরুল হাসান প্রমুখ।

নিউজটি আপনার সোস্যাল মিডিয়ায় শেয়ার করুন

এ বিভাগের আরও সংবাদ
© All rights reserved © 2018narayanganjtimes
Customized By NewsSmart