1. admin@narayanganjtimes.com : ntimes :
  2. ahmedshawon75@gmail.com : ahmed shawon : ahmed shawon
বৃহস্পতিবার, ১৫ এপ্রিল ২০২১, ০৫:০৯ অপরাহ্ন

নোয়াখালীতে গৃহবধূকে বিবস্ত্র করে নির্যাতন: দেলোয়ার অস্ত্রসহ নারায়ণগঞ্জ থেকে গ্রেপ্তার

নারায়ণগঞ্জ টাইমস :
  • সোমবার, ৫ অক্টোবর, ২০২০
  • ৩৫৫

দেশব্যাপি তোলপাড় সৃষ্টি করা নোয়াখালীর বেগমগঞ্জের একলাশপুরে গৃহবধূকে বিবস্ত্র করে নির্যাতনের ঘটনায় দায়ের করা মামলার প্রধান আসামি বাদলকে ঢাকা থেকে গ্রেপ্তার করা হয়েছে। এছাড়া, মামলার আরেক আসামি দেলোয়ারকে অস্ত্রসহ নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জের চিটাগাং রোড থেকে গ্রেপ্তার করেছে র‌্যাপিড অ‌্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব-১১)। রোববার দিবাগত রাতে যাত্রীবাহী বাসে তল্লাশী চালিয়ে তাকে গ্রেপ্তার করা হয়। র‌্যাবের কাছে তথ্য ছিল দেলোয়ার বাস যোগে নোয়াখালী থেকে ঢাকার দিকে আসছে। এই তথ্যের ভিত্তিতে র‌্যাব চেক পোস্ট বসিয়ে যাত্রীবাহী বাসে তল্লাশী চালায়।

পরে সোমবার (৫ অক্টোবর) দুপুরে র‌্যাব সংবাদ সম্মেলন করে গ্রেপ্তারকৃতদের বিষয়ে বিস্তারিত জানান।

এর আগে রোববার (৪ অক্টোবর) রাত ১টার দিকে নির্যাতিতা গৃহবধূ বাদী হয়ে নয়জনকে আসামি করে বেগমগঞ্জ মডেল থানায় মামলা করেন। মামলা দায়েরের পর বেগমগঞ্জ থেকে আরও দুই আসামিকে গ্রেপ্তার করে পুলিশ। এ নিয়ে মামলার চার আসামিকে গ্রেপ্তার করা হলো। গ্রেপ্তার অপর দুই আসামি হলেন, মো. রহিম (২৫) ও মো. রহমত উল্যাহ (৩৮)।

রহিমের বাড়ি একলাশপুর ইউনিয়নের ৯ নম্বর ওয়ার্ডের জয়কৃঞ্চপুর গ্রামে। তার বাবার নাম শেখ আহম্মদ দুলাল। রহমত উল্যাহর বাড়ি একই গ্রামে। তার বাবার নাম আব্দুর রহিম।

পুলিশ ও স্থানীয়রা জানায়, বেগমগঞ্জের একলাশপুর ইউনিয়নের ৯ নম্বর ওয়ার্ডে এক নারী দাম্পত্য কলহের জেরে কয়েক মাস বাবার বাড়িতে অবস্থান করছিলেন। স্থানীয় কয়েকজন যুবক তাকে নানাভাবে উত্ত্যক্ত করে ও অশালীন প্রস্তাব দেয়। এতে রাজি না হওয়ায় গত ২ সেপ্টেম্বর রাতে তারা ঘরে ঢুকে ওই নারীকে বিবস্ত্র করে নির্যাতন চালায়। ওই যুবকদের হুমকি ও ভয়ে ঘটনার পর থেকে তিনি বাড়ি ছেড়ে চলে যান। পরে পুলিশ তাকে উদ্ধার করে।

উল্লেখ্য, গত ২ সেপ্টেম্বর রাতে ঘরে ঢুকে নোয়াখালীর বেগমগঞ্জের একলাশপুরে গৃহবধূকে বিবস্ত্র করে নির্যাতন করা হয়। ঘটনার প্রায় এক মাস পর রোববার (৪ অক্টোবর) ফেসবুকে ওই ভিডিও ছেড়ে দেওয়া হয়। ওই ভিডিও ভাইরাল হলে দেশজুড়ে সমালোচনার সৃষ্টি হয়।
রোববার (৪ অক্টোবর) রাতে ওই নির্যাতিতা গৃহবধূ বাদী হয়ে ৯জনকে আসামি করে বেগমগঞ্জ মডেল থানায় মামলা করেন। মামলা দায়েরের পর বেগমগঞ্জ থেকে দুই আসামিকে গ্রেপ্তার করে পুলিশ।

নিউজটি আপনার সোস্যাল মিডিয়ায় শেয়ার করুন

এ বিভাগের আরও সংবাদ
এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া অন্য কোথাও প্রকাশ বা ব্যবহার করা  সম্পূর্ণ বেআইনি। সকল স্বত্ব www.narayanganjtimes.com কর্তৃক সংরক্ষিত।
Customized By NewsSmart