1. admin@narayanganjtimes.com : ntimes :
  2. ahmedshawon75@gmail.com : ahmed shawon : ahmed shawon
বুধবার, ২৭ জানুয়ারী ২০২১, ০৭:৩৭ অপরাহ্ন

নারায়ণগঞ্জ শহর নিয়ে মেয়র আইভীর আক্ষেপ

নারায়ণগঞ্জ টাইমস :
  • সোমবার, ৫ অক্টোবর, ২০২০
  • ২৪৮

নারায়ণগঞ্জ সিটি করপোরেশনের মেয়র ও জেলা আওয়ামীলীগের সিনিয়র সহ-সভাপতি ডা. সেলিনা হায়াৎ আইভী বলেছেন, নারায়ণগঞ্জ শহরের যেন কোনো মা-বাপ নাই। রাস্তায় বের হলে আমাদের মার খেতে হয়। শহরের ফুটপাতে হাঁটার জন্য সেদিন (২০১৮ সালের ১৬ জানুয়ারী) মার খেয়েছি। সেদিন মৃত্যুই হতো। আল্লাহর রহমতে বেঁচে গেছি। এভাবে একটি শহর চলতে পারে না।
সোমবার (৫ অক্টোবর) বিকেলে শহরের খানপুর বউবাজার এলাকায় গঞ্জেআলী খাল পাড়ে বৃক্ষরোপণ অনুষ্ঠানে গণমাধ্যমকর্মীদের এক প্রশ্নের জবাবে তিনি এসব কথা বলেন।
মেয়র আইভী বলেন, শহরের বিভিন্ন স্থানে অবৈধ স্ট্যান্ড রয়েছে। শহর বাস ও ট্রাকের নগরী হয়ে গেছে। এ শহর দেখলে মনে হয় কোন মা বাপ নাই। আমাদেরও সীমাবদ্ধতা আছে। সিটি করপোরেশনের ম্যাজিস্ট্রেট নাই, পুলিশ নাই। এভাবে চলতে পারে না।
তিনি বলেন, নাসিক’সহ সকল সিটি কর্পোরেশনকে তাদের তত্ত্বাবধানে পুলিশ দেয়া হোক। ১০০ বা ২০০ সদস্য দেয়া হোক, আমরাই তাদের বেতন দেবো এবং তারা আমাদের বিভিন্ন কাজে সহযোগিতা করবে।

নিউজটি আপনার সোস্যাল মিডিয়ায় শেয়ার করুন

এ বিভাগের আরও সংবাদ
এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া অন্য কোথাও প্রকাশ বা ব্যবহার করা  সম্পূর্ণ বেআইনি। সকল স্বত্ব www.narayanganjtimes.com কর্তৃক সংরক্ষিত।
Customized By NewsSmart