1. admin@narayanganjtimes.com : ntimes :
  2. ahmedshawon75@gmail.com : ahmed shawon : ahmed shawon
শুক্রবার, ১৬ এপ্রিল ২০২১, ০৭:৫৮ পূর্বাহ্ন

নারায়ণগঞ্জে কিশোরগ্যাংয়ের ১১ সদস্য গ্রেপ্তার, আটক কিশোর উদ্ধার

নারায়ণগঞ্জ টাইমস :
  • শনিবার, ১০ অক্টোবর, ২০২০
  • ১১০

নারায়ণগঞ্জে কিশোর গ্যাংয়ের ১১ সদস্যকে গ্রেপ্তার করেছে র‌্যাব। এসময় কিশোরগ্যাংয়ের কবল থেকে অপহৃত এক কিশোরকে উদ্ধার করা হয়েছে। গ্রেপ্তারকৃতরা হলো-মো. রাসেল মিয়া রাসেল (১৮), মো. জালাল (১৮), মো. আমিনুল ইসলাম (২৩), মোঃ জনি ওরফে শফিকুল ইসলাম (১৮), মোঃ জাকির হোসেন. জাকির (১৮), মোঃ আনোয়ার (১৮), মোঃ জুয়েল রানা (২২), মোঃ আবু নাঈম (১৮) , মোঃ ফেরদৌস ইসলাম (১৮), মোঃ আব্দুলল্লাহ. শুভ (২৪) ও মোঃ সাইফুল ইসলাম শান্ত (১৮)। শুক্রবার রাতে র‌্যাব-১১ এর একটি টিম ফতুল্লার চাঁনমারী ও চাষাড়ার মাউরাপট্টি সেকশন মাঠ থেকে তাদের গ্রেপ্তার করে।
শনিবার বিকালে র‌্যাব-১১’র এএসপি সুমিনুর রহমান এক প্রেসবিজ্ঞপ্তির মাধ্যমে জানান, কিশোর গ্যাং গ্রুপের সদস্যরা অপর এক কিশোরকে অপহরণ করে চাঁনমারী মাউরাপট্টি সেকশন মাঠ এলাকায় একটি পরিত্যক্ত ভবনে আটকে রাখে এবং মারধর করে। পরে তারা ওই কিশোরের মায়ের কাছে ফোন করে ৪০ হাজার টাকা মুক্তিপণ দাবি করে। কিন্তু কিশোরের মা ১০ হাজার টাকা দিতে রাজি হয়। পরবর্তীতে ওই কিশোরের মা র‌্যাবের কাছে অভিযোগ দিলে কিশোরকে উদ্ধার এবং কিশোর গ্যাং এর ১১ জন সক্রিয় সদস্যকে গ্রেপ্তার করা হয়।
তিনি আরও জানান, গ্রেপ্তারকৃত সবাই কিশোরগ্যাং গ্রুপের সক্রিয় সদস্য। তারা দীর্ঘদিন যাবৎ রাস্তা ঘাটে পরিকল্পিতভাবে দলবদ্ধ হয়ে সংঘাত সৃষ্টি ও জনমনে ভয়ভীতি দেখিয়ে এলাকায় ত্রাস সৃষ্টি করে আসছিল। এছাড়াও ওই এলাকায় কোন অপরিচিত লোক আসলে জিম্মি করে মূল্যবান জিনিসপত্র জোরপূর্বক ছিনিয়ে নেয়। গ্রেপ্তারকৃতদের বিরুদ্ধে ফতুল্লা মডেল থানায় মামলা দায়ের করা হয়েছে বলে জানিয়েছেন র‌্যাবের এই কর্মকর্তা।

নিউজটি আপনার সোস্যাল মিডিয়ায় শেয়ার করুন

এ বিভাগের আরও সংবাদ
এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া অন্য কোথাও প্রকাশ বা ব্যবহার করা  সম্পূর্ণ বেআইনি। সকল স্বত্ব www.narayanganjtimes.com কর্তৃক সংরক্ষিত।
Customized By NewsSmart