1. admin@narayanganjtimes.com : ntimes :
  2. ahmedshawon75@gmail.com : ahmed shawon : ahmed shawon
বৃহস্পতিবার, ১৫ এপ্রিল ২০২১, ১১:৫৩ পূর্বাহ্ন

নারায়ণগঞ্জে আক্রান্ত ৭ হাজার ছাড়ালো

নারায়ণগঞ্জ টাইমস :
  • মঙ্গলবার, ২০ অক্টোবর, ২০২০
  • ১২৭

মরণঘাতি করোনাভাইরাসে নারায়ণগঞ্জে গত ২৪ ঘন্টায় আরও ১৫ জন আক্রান্ত হয়েছে। এরমধ্যে নারায়ণগঞ্জ সিটি করপোরেশন এলাকায় ৭ জন, সদরে ৩ জন, বন্দরে ২ জন, আড়াইহাজারে ১জন, রূপগঞ্জে ২ জন। এ নিয়ে পুরো জেলায় মোট আক্রান্তের সংখ্যা দাঁড়ালো ৭ হাজার ০৪ জনে।  তবে নতুন করে মৃত্যু নেই। মৃত্যুর সংখ্যা ১৪৫ জনেই আছে। মোট সুস্থ্য হয়েছেন ৬ হাজার ৬৮১ জন। জেলায় এই পর্যন্ত মোট ৪৭ হাজার ৭৭৯ জনের নমুনা সংগ্রহ করা হয়েছে। গত ২৪ ঘণ্টায় নমুনা সংগ্রহ করা হয়েছে ২০৩ জনের।

মঙ্গলবার (২০ অক্টোবর) সকালে জেলা স্বাস্থ্য বিভাগ এ তথ্য নিশ্চিত করেছেন। সোমবার এই আক্রান্তের সংখ্যা ছিল ১১ জন।

জেলা স্বাস্থ্য বিভাগের তথ্যমতে, সিটি কর্পোরেশন এলাকায় মারা গেছেন ৭৮ জন ও আক্রান্ত ২৫ হাজার ৩৫ জন। সদর উপজেলায় মারা গেছেন ২৫ জন ও আক্রান্ত ১ হাজার ৫৮৫ জন। বন্দর উপজেলায় আক্রান্তের সংখ্যা ৩১৮ জন ও মারা গেছেন ৪ জন, আড়াইহাজারে আক্রান্ত ৬১৪ ও মারা গেছেন ৪ জন, সোনারগাঁয়ে আক্রান্ত ৬২৭ ও মারা গেছেন ২১ জন এবং রূপগঞ্জে আক্রান্ত ১ হাজার ৩২৫ জন ও মারা গেছেন ১২ জন ।

উল্লেখ্য নারায়ণগঞ্জে ৮ মার্চ প্রথম করোনা রোগী শনাক্ত হয় নারায়ণগঞ্জে। ৩০ মার্চ প্রথম নারায়ণগঞ্জের বন্দরের রসুলবাগে করোনার উপসর্গ নিয়ে পুতুল নামে এক নারী মারা যায়। ৭ এপ্রিল নারায়ণগঞ্জকে করোনার হটস্পট ঘোষনা করা হয়। এরপর ৮ এপ্রিল সকাল থেকে পুরো নারায়ণগঞ্জ জেলাকে লকডাউন করেন আইএসপিআর। পরে নারায়ণগঞ্জের কপাল থেকে হটস্পটের তকমা তুলে নেয়া হয়েছে।

নিউজটি আপনার সোস্যাল মিডিয়ায় শেয়ার করুন

এ বিভাগের আরও সংবাদ
এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া অন্য কোথাও প্রকাশ বা ব্যবহার করা  সম্পূর্ণ বেআইনি। সকল স্বত্ব www.narayanganjtimes.com কর্তৃক সংরক্ষিত।
Customized By NewsSmart