1. admin@narayanganjtimes.com : ntimes :
  2. ahmedshawon75@gmail.com : ahmed shawon : ahmed shawon
শুক্রবার, ২২ জানুয়ারী ২০২১, ০৫:০৫ পূর্বাহ্ন

ধর্ষণ, খুন, গুম ও লুটতরাজ সরকারেরই কর্মফল : না,গঞ্জে চরমোনাই পীর

নারায়ণগঞ্জ টাইমস :
  • রবিবার, ১৮ অক্টোবর, ২০২০
  • ১৫৮

ইসলামী আন্দোলন বাংলাদেশের নায়েবে আমীর চরমোনাই পীর মুফতি সৈয়দ মুহাম্মদ ফয়জুল করিম বলেছেন, ‘স্বাধীন বাংলাদেশে আজও নির্বিচারে ধর্ষণ, খুন, গুম ও লুটতরাজ হচ্ছে। এগুলো সরকারেরই কর্মফল। এরা অধিকাংশই সরকারি দলের সঙ্গে জড়িত। স্বাধীন দেশে অনির্বাচিত সরকার থাকলে দেশের যা হয় তাই হচ্ছে। একটি স্বাধীন দেশে এই ধরণের হীনমন্য কাজ কখনো জাতি মেনে নিতে পারে না। তাই জাতিকে আজ ঐক্যবদ্ধভাবে আন্দোলনে ঝাঁপিয়ে পড়তে হবে।

রোববার (১৮ অক্টোবর) বিকালে ইসলামী আন্দোলন বাংলাদেশের ফতুল্লা থানা শাখার ওয়ার্ড প্রতিনিধি সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।  ফতুল্লার পঞ্চবটী আকবর কনভেনশন সেন্টারে আয়োজিত এ সম্মেলনে সভাপতিত্ব করেন ইসলামী আন্দোলন ফতুল্লা থানা শাখার সভাপতি অ্যাাডভোকেট মুহাম্মদ শফিকুল ইসলাম এবং সঞ্চালনা করেন সেক্রেটারি মুহাম্মদ আমান উল্লাহ।

প্রধান অতিথি আরও বলেন, আমরা জাতি হিসেবে লজ্জিত। একটি স্বাধীন দেশে সরকার থাকা সত্বেও মানুষের নিরাপত্তা নেই। দুর্নীতি, চোরাকারবার, অর্থনৈতিক দুরাবস্থা, বাজারের, ঊর্ধ্বগতিতে মানুষ আজ দিশেহারা। এই করোনার সময়েও সরকারদলীয় লোকদের দুর্নীতি সত্যিই দেশের জন্য নতুন করে ভাবাচ্ছে। এ অবস্থায় ইসলামী আন্দোলন বাংলাদেশ এর কর্মীদেরকেই পথ প্রদর্শক হিসেবে কাজ করতে হবে। আসুন ইসলামী আন্দোলন বাংলাদেশ এর হাতকে শক্তিশালী করে দেশকে একটি কল্যাণকামী রাষ্ট্র হিসেবে গড়ে তুলি।

অনুষ্ঠানে প্রধান বক্তা হিসেবে বক্তব্য রাখেন, ইসলামী আন্দোলন বাংলাদেশের যুগ্ম মহাসচিব অধ্যাপক মাহবুবুর রহমান। উপস্থিত ছিলেন, ইসলামী আন্দোলন বাংলাদেশ নারায়ণগঞ্জ জেলা শাখার সভাপতি মাওলানা মুহাম্মাদ আনোয়ার হোসেন জিহাদী, থানা সহ-সভাপতি ওমর ফারুক, জাহাঙ্গীর কবির, সেক্রেটারী আমান উল্লাহ, ইশা ছাত্র আন্দোলন ফতুল্লা থানার সভাপতি মুহাম্মদ সাইফুল ইসলাম, যুবনেতা ওয়াসিম উদ্দিন,

নিউজটি আপনার সোস্যাল মিডিয়ায় শেয়ার করুন

এ বিভাগের আরও সংবাদ
© All rights reserved © 2018narayanganjtimes
Customized By NewsSmart