1. admin@narayanganjtimes.com : ntimes :
  2. ahmedshawon75@gmail.com : ahmed shawon : ahmed shawon
শুক্রবার, ১৬ এপ্রিল ২০২১, ০৬:৩৪ পূর্বাহ্ন

দেওভোগ থেকে অপহৃত কিশোরী আড়াইহাজারে উদ্ধার

নারায়ণগঞ্জ টাইমস :
  • বৃহস্পতিবার, ১৫ অক্টোবর, ২০২০
  • ১৩০

নারায়ণগঞ্জের দেওভোগ থেকে অপহৃত স্বপ্না ধর (১৫) কে আড়াইহাজার থেকে উদ্ধার করেছে পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশন (পিবিআই) নারায়ণগঞ্জ। বুধবার (১৪ অক্টোবর) বিকালে স্বপ্নার মেডিক্যাল পরীক্ষা ও আদালতে ২২ ধারায় জবানবন্দীর পর তাকে তার মায়ের হেফাজতে দেয়া হয়েছে। গত ১০ সেপ্টেম্বর স্বপ্ন্া অপহৃত হওয়ার পর আদালতে মামলা দায়ের হয়। বৃহস্পতিবার (১৫ অক্টোবর) পিবিআই এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানায়।

পিবিআই জানায়, নারায়ণগঞ্জের খানপুর বৌবাজার এলাকার মতিনের ছেলে নয়ন (১৮) তার সহযোগীদের নিয়ে গত ১০ সেপ্টেম্বর দেওভোগের ভুইয়ারবাগ বিদ্যা নিকেতনের সামনে থেকে মাইক্রোবাসে স্বপ্নাকে অপহরণ করে নিয়ে যায়। এ ঘটনার পর স্বপ্নার মা রূপালী ধর বাদী হয়ে নয়নসহ ৪ জনের বিরুদ্ধে নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনাল, নারায়নগঞ্জ আদালতে পিটিশন (নং- ৩৪৯/২০২০) মামলা করেন। আদালত উক্ত মামলাটি তদন্তের জন্য পিবিআই নারায়নগঞ্জকে নির্দেশ দেন।
পিবিআই নারায়নগঞ্জ উপ-পুলিশ পরিদর্শক আবু সায়েম মামলাটির তদন্তভার গ্রহন করেন। মামলার তদন্তভার গ্রহন করার পর স্বপ্না ধরকে উদ্ধারের লক্ষ্যে নারায়নগঞ্জ জেলার বিভিন্ন জায়গায় অভিযান পরিচালনা করা হয়। পরে তথ্য প্রযুক্তির সাহায্যে মামলার তদন্তকারী কর্মকর্তার নেতৃত্বে একটি টিম স্বপ্নার অবস্থান নিশ্চিত হয়ে আড়াইহাজার থানার কল্যানদী এলাকায় অভিযান চালিয়ে স্বপ্নাকে উদ্ধার করে। উদ্ধারের পর স্বপ্নার মেডিকেল পরীক্ষা শেষে নারী ও শিশু নির্যাতন দমন আইন ২০০০ (সং/০৩) এর ২২ ধারায় জবানবন্দি গ্রহণ করার পর আদালতের নিদের্শে তাকে তার মায়ের জিম্মায় দেয়া হয়। তদন্ত কর্মকর্তা উপ-পুলিশ পরিদর্শক আবু সায়েম জানান, অপহরণের সাথে জড়িতদের গ্রেফতারে আভিযান অব্যাহত রয়েছে।

নিউজটি আপনার সোস্যাল মিডিয়ায় শেয়ার করুন

এ বিভাগের আরও সংবাদ
এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া অন্য কোথাও প্রকাশ বা ব্যবহার করা  সম্পূর্ণ বেআইনি। সকল স্বত্ব www.narayanganjtimes.com কর্তৃক সংরক্ষিত।
Customized By NewsSmart