1. admin@narayanganjtimes.com : ntimes :
  2. ahmedshawon75@gmail.com : ahmed shawon : ahmed shawon
শুক্রবার, ১৬ এপ্রিল ২০২১, ০৫:১৮ পূর্বাহ্ন

তোফাকে ডোপ টেস্ট করে সার্টিফিকেট জমা দিতে নোটিশ

নারায়ণগঞ্জ টাইমস :
  • বৃহস্পতিবার, ২২ অক্টোবর, ২০২০
  • ১৯৭

নারায়ণগঞ্জ মহানগর ছাত্রলীগের অর্থ সম্পাদক মির্জা তোফা আহমেদ ওরফে স্বার্থক আহমেদ তোফাকে ডোপ টেস্ট করার নির্দেশ দেওয়া হয়েছে। মহানগর ছাত্রলীগের সভাপতি হাবিবুর রহমান রিয়াদ ও সাধারণ সম্পাদক হাসনাত রহমান বিন্দু স্বাক্ষরিত এক নোটিশে বৃহস্পতিবার (২২ অক্টোবর) এ সংক্রান্ত একটি নির্দেশ দেন। এর আগে মহানগর ছাত্রলীগ নেতা তোফার ইয়াবা সেবনরত অবস্থার ছবি প্রকাশ পায় স্থানীয় কয়েকটি গণমাধ্যমে।

মাদক সেবনের ছবি গণমাধ্যমে প্রকাশের পর ছাত্রলীগের কার্যক্রমে অংশ না নেওয়ার নির্দেশ দেয়া হয়েছে মাদকসেবী মির্জা তোফা আহমেদ ওরফে স্বার্থক আহমেদ তোফাকে। এক নোটিশে সংগঠনের অর্থ সম্পাদক তোফা আহম্মেদের ডোপ টেস্টের সার্টিফিকেট এবং এ সংক্রান্ত বাবা-মায়ের লিখিত দরখাস্ত দেয়ার নির্দেশ দিয়েছে মহানগর ছাত্রলীগ। এর জন্য আগামী তিন দিনের সময় বেঁধে দেয়া হয়েছে। ডোপ টেস্টসহ অন্যান্য কাগজপত্রের উপর ভিত্তি করে তার বিরুদ্ধে সাংগঠনিক ব্যবস্থা নেবে ছাত্রলীগ।
নোটিশে উল্ল্যেখ করা হয় যে, বাংলাদেশ ছাত্রলীগ, নারায়ণগঞ্জ মহানগর শাখার অর্থ বিষয়ক সম্পাদক তোফা আহাম্মেদের বিরুদ্ধে কয়েকটি অনলাইন সংবাদ মাধ্যমে মাদকসেবনের অভিযোগ প্রকাশিত হয়। সেই প্রেক্ষিতে তোফা আহাম্মেদকে নোটিশ জারি করা হলো যে, আপনি মাদকসেবী কিনা আগামী তিন দিনের মধ্যে ডোপ টেস্টের সার্টিফিকেট এবং উক্ত বিষয়ে আপনার বাবা মায়ের লিখিত দরখাস্ত নারায়ণগঞ্জ মহানগর ছাত্রলীগের দপ্তরে জমা দিতে হবে।

আরও উল্লেখ করা হয়- এই মর্মে বিষয়টি সমাধান কিংবা প্রমান না হওয়া পর্যন্ত তোফা আহম্মেদকে নারায়ণগঞ্জ মহানগর ছাত্রলীগের সকল কার্যক্রম থেকে বিরত থাকার নির্দেশ দেয়া হল। ডোপ টেস্টসহ অন্যান্য কাগজপত্র হাতে পাওয়ার পরেই আমরা বাংলাদেশ ছাত্রলীগ, কেন্দ্রীয় কার্যনির্বাহী সংসদের মাধ্যমে ব্যবস্থা গ্রহণ করবো।

নিউজটি আপনার সোস্যাল মিডিয়ায় শেয়ার করুন

এ বিভাগের আরও সংবাদ
এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া অন্য কোথাও প্রকাশ বা ব্যবহার করা  সম্পূর্ণ বেআইনি। সকল স্বত্ব www.narayanganjtimes.com কর্তৃক সংরক্ষিত।
Customized By NewsSmart