1. admin@narayanganjtimes.com : ntimes :
  2. ahmedshawon75@gmail.com : ahmed shawon : ahmed shawon
শনিবার, ১৬ জানুয়ারী ২০২১, ০৫:২৭ পূর্বাহ্ন

তৃতীয় বিয়ে করলেন শমী কায়সার

নারায়ণগঞ্জ টাইমস :
  • শনিবার, ১০ অক্টোবর, ২০২০
  • ৩৩২

একসময়ের জনপ্রিয় অভিনেত্রী শমী কায়সার আবারও বিয়ে করেছেন। বরের নাম রেজা আমিন সুমন। পেশায় একজন ব্যবসায়ী।

পরিণয়ের আগে উভয়েই ভালো বন্ধু ছিলেন। সেই বন্ধুত্ব থেকেই একে অপরের প্রতি ভালো লাগা এবং বিয়ে। বিয়েতে দুই পক্ষের পরিবারের সদস্যরা উপস্থিত ছিলেন বলে শমী কায়সারের ঘনিষ্ট এক গণমাধ্যমকর্মী নিশ্চিত করেছেন।

শমী কায়সারের তৃতীয় বিয়ে এটি। এর আগে ১৯৯৯ সালে পশ্চিমবঙ্গের চিত্রনির্মাতা রিঙ্গোকে বিয়ে করেন শমী কায়সার। দুই বছর পর তাদের বিচ্ছেদ ঘটে।

নানা কারণে তাদের মধ্যে দূরত্ব বেড়ে গেলে সেই বিয়ে ভেঙে যায়। ২০০৮ সালের ২৪ জুলাই শমী বিয়ে করেন ইন্ডিপেন্ডেন্ট ইউনিভার্সিটির শিক্ষক আরাফাতকে। নানা কারণে সেই সংসারও টেকেনি শমীর। এবার তিনি ঘর বাঁধলেন রেজা আমিন সুমনের সঙ্গে।

সূত্র বলছে, গত ৮ অক্টোবর বিয়ে সম্পন্ন হয়েছে শমীর। পারিবারিক আয়োজনেই হয়েছে এ বিয়ে। সেখানে উপস্থিত ছিলেন বর-কনের দুই পরিবারের সদস্য ও কাছের মানুষেরা।

শমী কায়সারের বিয়ের ছবি সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুক শেয়ার করেছেন অভিনেত্রী তারিন এবং নাট্যকার ও পরিচালক চয়নিকা চৌধুরী। চ্যনিকা চৌধুরী কিছু ছবি পোস্ট করে শমী কায়সারকে শুভেচ্ছা জানিয়েছেন। তিনি লেখেন, ‘অনেক ভাল থাকিস। কারণ তুই সব সময় সুন্দর লাইফ লিড করতে চেয়েছিস।’ তিনি আরো লিখেন ‘শমীর বরের নাম রেজা আমিন সুমন।’

শোবিজে ঢাকা থিয়েটার থেকে যাত্রা শুরু করলেও নব্বইয়ের দশকে অসংখ্য একক ও ধারবাহিক নাটকে অভিনয় করে জনপ্রিয়তা পান শমী কায়সার। সেই সময় বাংলাদেশে টিভি নাটকে শমী কায়সার তার দূর্দান্ত অভিনয় দিয়ে দর্শকের মন কেড়ে নিয়েছিলেন। শমী নাটক নির্মাণেও সুনাম কুড়ান। ধানসিঁড়ি নামে তার একটি প্রযোজনা প্রতিষ্ঠানও আছে।

শমী ১৫ জানুয়ারি জন্মগ্রহণ করেন। তার পিতার শহীদ বুদ্ধিজীবি শহীদুল্লাহ কায়সার ও মাপান্না কায়সার। তার মা পান্না একজন লেখিকা এবং সাবেক সংসদ সদস্য। শমীর একজন ছোট ভাই আছেন, অমিতাভ কায়সার। শমী কায়সার ই-কমার্স অ্যাসোসিয়েশন অব বাংলাদেশ ( ই-ক্যাব)-এর সভাপতি।

নিউজটি আপনার সোস্যাল মিডিয়ায় শেয়ার করুন

এ বিভাগের আরও সংবাদ
© All rights reserved © 2018narayanganjtimes
Customized By NewsSmart