1. admin@narayanganjtimes.com : ntimes :
  2. ahmedshawon75@gmail.com : ahmed shawon : ahmed shawon
সোমবার, ১৮ জানুয়ারী ২০২১, ০৪:২৫ অপরাহ্ন

জেলা ছাত্রলীগ নেতা হিমেলের বিরুদ্ধে ফের তিন পরিবারের মানববন্ধন

নারায়ণগঞ্জ টাইমস :
  • বৃহস্পতিবার, ২২ অক্টোবর, ২০২০
  • ১০৮

নারায়ণগঞ্জ জেলা ছাত্রলীগের সহসভাপতি শাহরিয়ার রেজা হিমেল ও তার পরিবারের বিরুদ্ধে এবার পৃথক তিনটি পরিবার ঢাকায় জাতীয় প্রেসক্লাবের সামনে মানববন্ধন করেছে। বৃহস্পতিবার (২২ অক্টোবর) দুপুরে মানববন্ধনটি অনুষ্ঠিত হয়। মানববন্ধনে উপস্থিত ছিলেন ফতুল্লার সস্তাপুর পূর্বপাড়া এলাকার মৃত হাতেম আলীর ছেলে জুলহাস মিয়া, ফতুল্লা ইউনিয়নের সস্তাপুর মধ্যপাড়া এলাকার ভুক্তভোগী মো. নজরুল ইসলাম এবং রিকশা গ্যারেজ মালিক শফি প্রধান, তার স্ত্রী মেহেরুন নেছা ও তিন ছেলে সন্তান। তারা ছাত্রলীগ নেতা হিমেল ও তার বাবা-চাচার বিরুদ্ধে জমি দখলের অভিযোগ করেছেন।

এর আগেও এ তিন পরিবার নারায়ণগঞ্জ জেলা প্রশাসকের কার্যালয়, পুলিশ সুপার কার্যালয়ের সামনে বিভিন্ন সময়ে মানববন্ধন করে। তাছাড়া ডিসি, এসপিকেও পৃথকভাবে স্মারকলিপি প্রদান করেছিলেন তারা। থানায়ও একাধিক অভিযোগ দিয়েছেন।

কাফনের কাপড় পড়ে মানববন্ধনে ফতুল্লা ইউনিয়নের সস্তাপুর মধ্যপাড়া এলাকার ভুক্তভোগী মো. নজরুল ইসলাম বলেন, ছাত্রলীগের সহসভাপতি শাহরিয়ার রেজা হিমেল, বাবা মো. শাহজালাল, দুই চাচা মজিবর ও জুয়েল, শাহজাহান, আনোয়ার হোসেন, ফারুক আহাম্মদ, মো. হারুন, রুহুল আমিন, খোরশেদ আলম খুশু, আ. রাজ্জাক, মো. গালিব হোসেন, জহিরুল ইসলাম জহু, মো. জাকির, কুদ্দুস মিয়া, মো. রাজু, মো. রানাসহ ১৭ জন মিলে পূর্ব শত্রুতার জের ধরে বিভিন্ন সময় আমার বিভিন্ন ক্ষতি করার পায়তারা করে আসছে।

রিকশা গ্যারেজ মালিক শফি প্রধান বলেন, ছাত্রলীগ নেতা হিমেলের চাচা মজিবুর ও তার বাহিনীর লোকজন যেতে সমস্যা হওয়ায় আমার তিনটি সন্তানের সামনে আমাকে এলোপাথারি মারধর করেছে।

সস্তাপুরের পূর্বপাড়া এলাকার জুলহাস মিয়া বলেন, ‘আমি মুক্তিযুদ্ধে গিয়েছিলাম। ভাতা পাবো সেইজন্য মুক্তিযুদ্ধে যাইনি। তাই সরকার যখন ভাতা দিতে শুরু করেছে তখন আমি আবেদন করিনি। আমি আমার যা কিছু ছিল তাই নিয়ে বাঁচতে চেয়েছি। কিন্তু ২০১৪ সালে আমার নামে মিথ্যা মামলা দিয়ে জোরপূর্বক আমার ৯ শতাংশ জমি দখল করে নিয়েছে তারা। আনোয়ার হোসেন, জুয়েল, খোরশেদ আলম খুশু, রাজ্জাক, রাজু ওরফে গাজু, জহিরুল আলম জহু সহ অজ্ঞাত কয়েকজন ওরা আওয়ামী লীগের নাম ব্যবহার করে পরিবারের সদস্যদের ভয়ভীতিসহ প্রাণনাশের হুমকি দিয়ে যাচ্ছে। আমরা এর বিচার চাই।

উল্লেখ্য প্রভাবশালীদের ছত্রছায়ায় ছাত্রলীগ নেতা হিমেল দিন দিন বেপরোয়া উঠেছে। অন্যদিকে তার শেল্টারের তার পরিবার ও চাচাও এলাকায় যা ইচ্ছা তাই করে বেড়াচ্ছে বলে অভিযোগ স্থানীয়দের।

নিউজটি আপনার সোস্যাল মিডিয়ায় শেয়ার করুন

এ বিভাগের আরও সংবাদ
© All rights reserved © 2018narayanganjtimes
Customized By NewsSmart