1. admin@narayanganjtimes.com : ntimes :
  2. ahmedshawon75@gmail.com : ahmed shawon : ahmed shawon
বুধবার, ১৪ এপ্রিল ২০২১, ০৫:২১ অপরাহ্ন

চাষাড়ায় দুই চাঁদাবাজ র‌্যাবের জালে

নারায়ণগঞ্জ টাইমস :
  • বৃহস্পতিবার, ৮ অক্টোবর, ২০২০
  • ২২০

নারায়ণগঞ্জ শহরের প্রাণকেন্দ্র চাষাঢ়ায় সিএনজি হতে অবৈধভাবে চাঁদা আদায়কালে দুই চাঁদাবাজকে হাতেনাতে গ্রেপ্তার করেছে র‌্যাব-১১। বৃহস্পতিবার (৮ অক্টোবর) দুপুর দেড়টায় র‌্যাব-১১, সিপিএসসি এর অভিযানে গ্রেপ্তারকৃত ২জন হলো- মোঃ মঞ্জুরুল হক মঞ্জু (৩৮) ও মো. হেলাল (৩৫)। এসময় তাদের দখল হতে চাঁদাবাজির নগদ ৩ হাজার ৯৯০ টাকা উদ্ধার করা হয়।

র‌্যাব জানায়, একটি চাঁদাবাজ চক্র দীর্ঘদিন ধরে নারায়ণগঞ্জের সদর মডেল থানাধীন চাষাড়া এলাকায় রেল গেইটের পূর্বপাশ হতে চলাচলরত সিএনজি চালকদের গুরুতর আঘাতের ভয়ভীতি ও হুমকি প্রদর্শন করে জোরপূর্বক সিএনজি প্রতি দৈনিক ৭০ থেকে ৮০ টাকা করে অবৈধভাবে চাঁদা আদায় করে আসছে।

ভুক্তভোগীদের অভিযোগের ভিত্তিতে র‌্যাবের একটি আভিযানিক দল উক্ত ঘটনার সত্যতা পেয়ে একটি চাঁদাবাজ চক্রের উপর নজরদারি করে ৮ অক্টোবর দুপুরে চাষাঢ়ায় অভিযান চালায়।

গ্রেপ্তারকৃত আসামীরা আর্থিকভাবে লাভবান হওয়ার জন্যে পরষ্পর যোগসাজশে দীর্ঘদিন যাবৎ অবৈধভাবে চাষাড়া রেল গেইটের পূর্বপাশ হতে চলাচররত সিএনজি চালকদের গুরুতর আঘাতের ভয়ভীতি ও হুমকি প্রদর্শন করে জোরপূর্বকভাবে চাঁদা আদায় করে আসছিল বলে প্রাথমিক জিজ্ঞাসাবাদে স্বীকার করে।
তাদের বিরুদ্ধে সংশ্লিষ্ট থানায় আইনগত ব্যবস্থা নেয়া হয়েছে বলে জানিয়েছে র‌্যাব।

নিউজটি আপনার সোস্যাল মিডিয়ায় শেয়ার করুন

এ বিভাগের আরও সংবাদ
এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া অন্য কোথাও প্রকাশ বা ব্যবহার করা  সম্পূর্ণ বেআইনি। সকল স্বত্ব www.narayanganjtimes.com কর্তৃক সংরক্ষিত।
Customized By NewsSmart