1. admin@narayanganjtimes.com : ntimes :
  2. ahmedshawon75@gmail.com : ahmed shawon : ahmed shawon
বুধবার, ২০ জানুয়ারী ২০২১, ০৪:২৮ পূর্বাহ্ন

খানপুর হাসপাতালে রোটারী ক্লাবের স্বাস্থ্য সুরক্ষা সামগ্রী প্রদান

নারায়ণগঞ্জ টাইমস :
  • রবিবার, ৪ অক্টোবর, ২০২০
  • ২৩০

নারায়ণগঞ্জের খানপুর ৩০০ শয্যা বিশিষ্ট হাসপাতালে করোনা চিকিৎসা কেন্দ্রের চিকিৎসক ও অন্যান্য স্টাফদের জন্য ১ হাজার ৫০০ সার্জিক্যাল মাস্ক, ৫০০ ক্যাপ ও হ্যান্ড স্যানিটাইজার প্রদান করেছে রোটারী ক্লাব অব নারায়ণগঞ্জ ফোর্ট। রোববার (৪ অক্টোবর) দুপুরে হাসপাতালের পরিচালক ডা. গৌতম রায়ের নিকট স্বাস্থ্যসুরক্ষা সামগ্রীগুলো হস্তান্তর করা হয়। রোটারি ক্লাব অব নারায়ণগঞ্জ ফোর্টের প্রেসিডেন্ট রোটারিয়ান সঞ্জয় রয়, পিএইচএফ এবং প্রোগ্রাম চেয়ার ও প্রেসিডেন্ট ইলেক্ট রোটারিয়ান ডা. আল ওয়াজেদুর রহমান, পিএইচএফ সামগ্রীগুলো ডা. গৌতম রায়ের হাতে তুলে দেন।

এসময় উপস্থিত ছিলেন অ্যাসিস্ট্যান্ট গভর্নর রোটারিয়ান ফয়সাল কায়েস, প্রেসিডেন্ট নমিনী রোটারিয়ান সাঈদ হাসান, ভাইস প্রেসিডেন্ট নাদিম হোসেন,পিএইচএফ. হাসপাতালের পক্ষ থেকে উপস্থিত ছিলেন আবাসিক চিকিৎসক ডা. সামসুদ্দীন সঞ্চয়, সহকারী রেজিস্ট্রার ডা.আব্দুল মালেক, সিনিয়র মেডিকেল অফিসার ডা. অলোক কুমার সাহা ও কনসালটেন্ট ডা. ইফতেখার সাগর প্রমুখ।

উল্লেখ্য এরআগে নারায়ণগঞ্জ শহরের ছিন্নমূল শিশু, নারী-পুরুষের মাঝে বিতরণ করার জন্যেনাসিক মেয়র ডা. সেলিনা হায়াত আইভীর কাছে ৫০০ মাস্ক দিয়েছে রোটারী ক্লাব অব নারায়ণগঞ্জ ফোর্ট।

নিউজটি আপনার সোস্যাল মিডিয়ায় শেয়ার করুন

এ বিভাগের আরও সংবাদ
© All rights reserved © 2018narayanganjtimes
Customized By NewsSmart