1. admin@narayanganjtimes.com : ntimes :
  2. ahmedshawon75@gmail.com : ahmed shawon : ahmed shawon
বৃহস্পতিবার, ১৫ এপ্রিল ২০২১, ০৪:৫৫ অপরাহ্ন

কাজিম উদ্দিনকে সংর্ধ্বনা দিলেন শ্রমিকলীগ নেত্রী সিমু

নারায়ণগঞ্জ টাইমস :
  • মঙ্গলবার, ২৭ অক্টোবর, ২০২০
  • ১০৪

জাতীয় শ্রমিক লীগের কেন্দ্রীয় কমিটির আইন ও দর কষাকষি বিষয়ক সম্পাদক নির্বাচিত হওয়ায় বিশিষ্ট শ্রমিক নেতা বন্দর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও তিতাস গ্যাস কর্মচারী ইউনিয়নের কেন্দ্রীয় কমিটির সভাপতি আলহাজ্ব কাজিম উদ্দিন প্রধানকে অটিজম জননী ও জেলা জাতীয় শ্রমিক লীগের মহিলা বিষয়ক সম্পাদিকা হাসিনা রহমান সিমুর উদ্যোগে সংবর্ধনা দেয়া হয়েছে। সোমবার (২৬ অক্টোবর) নগরীর সায়াম প্লাজায় ইডেন থাই এন্ড চাইনিজ রেস্টুরেন্টে এক অনাড়ম্বর পূর্ণ অনুষ্ঠানের মাধ্যমে অনুষ্ঠিত সংর্ধবনায় সভাপতিত্ব করেন হাসিনা রহমান সিমু।
অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, বীর মুক্তিযোদ্ধা জেলা শ্রমিক লীগের সাধারণ সম্পাদক মাইনুদ্দিন আহমেদ বাবুল, জেলা মহিলা শ্রমিক লীগের সভানেত্রী মিসেস খোদেজা খানম নাসরিন, জেলা শ্রমিক লীগ নেতৃবৃন্দের মাঝে সর্বজনাব মজিবুর রহমান, মোঃ জাহাঙ্গীর আলম, মোঃ মোজাম্মেল হক, মোঃ রাফিয়ান, মোঃ শহিদুল্লাহ, মান্নান মেম্বার, মহিলা নেতৃ নীলা নিশি, জলি রহমান, লক্ষ্মী সরকার, আসমা বেগম প্রমুখ।
সংবর্র্ধিত আওয়ামীলীগ নেতা কাজিম উদ্দিন প্রধান তার বক্তব্যে বলেন, আজ আমি আপনাদের ভালবাসায় অভিষিক্ত। আমি আজীবন চেস্টা করেছি খেটে খাওয়া শ্রমজীবী মানুষের পাশে থাকার ও তাদের অধিকার প্রতিষ্ঠার। আমি কি করতে পেরেছি বা পারিনি তার মুল্যায়ন জনগণের উপর রইলো। তবে আমি আজ নিজেকে ধন্য মনে করি এই জন্যে যে মাননীয়া প্রধানমন্ত্রী শেখ হাসিনা আমাকে জাতীয় শ্রমিক লীগের কেন্দ্রীয় কমিটির আইন ও দর কষাকষি বিষয়ক সম্পাদক নিযুক্ত করেছেন। উনি আমাকে সম্মানিত করেছেন। আর আজ হাসিনা রহমান সিমুর উদ্যোগে সমাজের সর্বস্তরের মহিলা নেতৃবৃন্দ আমাকে যেভাবে সংবর্ধিত করলেন তাতে আমি আপ্লূত ও আপনাদের প্রতি কৃতজ্ঞ।
হাসিনা রহমান সিমু তার বক্তব্যে বলেন, আলহাজ্ব কাজিম উদ্দিনকে কেন্দ্রীয় শ্রমিক লীগে পদায়ন করে যে সম্মান দেওয়া হয়েছে তা আমি মনে কর্মজীবী খেটে খাওয়া মানুষকেই সম্মান দেওয়া হয়েছে। আলহাজ্ব কাজিম উদ্দিন তার জীবন যৌবনের সমস্ত অংশই ব্যায় করেছেন শ্রমজীবী মানুষের অধিকার আদায়ের সংগ্রামে। আজ শ্রমিক লীগের কেন্দ্রীয় কমিটিতে কাজিম উদ্দিনের প্রতি প্রধানমন্ত্রীর এই মূল্যায়নে নারায়ণগঞ্জ গর্বিত। অনুষ্ঠান শেষে কাজিম উদ্দিন প্রধানের সম্মানে হাসিনা রহমান সিমুর পক্ষ থেকে উপস্থিত সবাইকে রাতের খাবারে আপ্যায়িত করা হয়।

নিউজটি আপনার সোস্যাল মিডিয়ায় শেয়ার করুন

এ বিভাগের আরও সংবাদ
এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া অন্য কোথাও প্রকাশ বা ব্যবহার করা  সম্পূর্ণ বেআইনি। সকল স্বত্ব www.narayanganjtimes.com কর্তৃক সংরক্ষিত।
Customized By NewsSmart