1. admin@narayanganjtimes.com : ntimes :
  2. ahmedshawon75@gmail.com : ahmed shawon : ahmed shawon
সোমবার, ১৮ জানুয়ারী ২০২১, ০৯:৪৭ পূর্বাহ্ন

এখনই সময় মাদক মুক্ত সমাজ গঠনের : এমপি খোকা

নারায়ণগঞ্জ টাইমস :
  • মঙ্গলবার, ১৩ অক্টোবর, ২০২০
  • ৭০

সোনারগাঁ পৌরসভার ৮নং ওয়ার্ডের জাতীয় পার্টির সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। সোমবার (১২ অক্টোব)   বিকেলে পৌরসভার ভট্টপুর মডেল সরকারী প্রাথমিক বিদ্যালয় মাঠে এ সম্মেলন অনুষ্ঠিত হয়। মোঃ শাহাপরান মোল্লাকে সভাপতি ও মোঃ রাজু মিয়াকে সদস্য সচিব করে এ কমিটি ঘোষনা করা হয়।

সোনারগাঁ পৌরসভা জাতীয় পার্টির আহবায়ক এম এ জামানের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, নারায়ণগঞ্জ-৩ সোনারগাঁ আসনের সংসদ সদস্য ও জাতীয় পার্টির অতিরিক্ত মহাসচিব লিয়াকত হোসেন খোকা। অনুষ্ঠানে প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন, সোনারগাঁ উপজেলা শাখার মহিলা সংস্থার চেয়ারম্যান ডালিয়া লিয়াকত।
প্রধান অতিথির ভাষণে এমপি লিয়াকত হোসেন খোকা বলেন, সোনারগাঁ একটি ঐতিহ্যবাহী স্থান। দেশ-বিদেশের বিভিন্ন প্রান্ত থেকে মানুষ এখানে আসে। ঢাকা শহরের অনেক নিকটে হওয়া সত্ত্বেও আমাদের এলাকায় তেমন কোন উন্নয়ন হয়নি। আপনারা আপনাদের সমস্যাগুলো তুলে ধরবেন, আমি মনে করি আপনাদের সমস্যাগুলো সমাধান করা আমার দায়িত্ব। আপনাদের এলাকার কাজ করার জন্যই আমি এমপি হয়েছি। সোনারগাঁ পৌরসভা এখন একটি ‘বি’ গ্রেডের পৌরসভা এ ‘বি’ গ্রেডের পৌরসভাকে আমি ‘এ’গ্রেডের পৌরসভায় রুপান্ত্বরিত করবো ইনশাল্লাহ। আপনাদের সময় এসেছে সঠিক প্রতিনিধি নির্বাচন করার।

তিনি আরও বলেন, এখন সময় হয়েছে মাদকমুক্ত সমাজ গঠন করার। আর সেটা আপনাদের ঘর থেকেই শুরু করতে হবে। আমি পৌর নাগরিক কমিটি গঠন করে দিব আপনাদের এলাকার সমস্যাগুলো আপনাদের মাধ্যমে ও এলাকার মুরব্বীদের মাধ্যমেই সমাধান করবেন। জনগণের কল্যাণে আমি আমার স্ত্রীকে মেয়র করতে চাই যদি আপনারা সম্মতি দেন।
অনুষ্ঠানে বক্তারা বলেন, লিয়াকত হোসেন খোকা সোনারগাঁয়ের এমপি নির্বাচিত হওয়ার পর থেকে উন্নয়ন তরান্বিত হয়েছে। শিক্ষা, স্বাস্থ্য, রাস্তা ঘাটসহ বিভিন্ন ক্ষেত্রে উন্নয়ন হয়েছে। ডালিয়া লিয়াকতকে ভোট দিয়ে সোনারগাঁ পৌরসভার মেয়র করলে উন্নয়নের গতি আরো বেগবান হবে। আগামী পৌর নির্বাচনে ডালিয়া লিয়াকতকে মেয়র পদে ভোট দিয়ে নির্বাচিত করার আহবান করেন বক্তারা।
বিশেষ অতিথি ছিলেন, সোনারগাঁ উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান মাহমুদা আক্তার ফেন্সী, কেন্দ্রীয় জাতীয় পার্টির নির্বাহী কমিটির সদস্য আবু নাইম ইকবাল, সোনারগাঁ পৌরসভা জাতীয় পার্টির সদস্য সচিব শফিকুল ইসলাম, জাতীয় পার্টি নেতা গরিব নেওয়াজ, রেজাউল করিম, লিয়াকত আলী, মোক্তার হোসেন, মোহাম্মদ আলী, সোনারগাঁ পৌরসভার ৮নং ওয়ার্ড কাউন্সিলর ফারুক আহম্মেদ তপন। ৭নং ওয়ার্ডের কাউন্সিলর নাসিম পাশা, ৯নং ওয়ার্ড কাউন্সিলর মনিরুজ্জামান মধু, জাহানারা আক্তার, মহিলা কাউন্সিলর পারভীন আক্তার, মহিলা কাউন্সিলর জাহেদা আক্তার মনি, জাতীয় পার্টি নেতা আবু জাহের মোল্লা, ৯নং ওয়ার্ড জাতীয় পার্টির সভাপতি সামছুজোহা রাসেল, সহ-সভাপতি আমির হোসেন, সহ-সভাপতি সাইফুল ইসলাম, সোনারগাঁ পৌরসভা,৭,৮,৯ নংওয়ার্ড(সংরক্ষিত) মহিলা কাউন্সিলর প্রার্থী রেহেনা আক্তার, জাতীয় পাটির নেতা মোঃ শহিদ, পৌর স্বেচ্ছাসেবক পাটির সদস্য সচিব আবুল হোসেন প্রমূখ।

নিউজটি আপনার সোস্যাল মিডিয়ায় শেয়ার করুন

এ বিভাগের আরও সংবাদ
© All rights reserved © 2018narayanganjtimes
Customized By NewsSmart