1. admin@narayanganjtimes.com : ntimes :
  2. ahmedshawon75@gmail.com : ahmed shawon : ahmed shawon
সোমবার, ১৯ এপ্রিল ২০২১, ০৭:২০ অপরাহ্ন

আড়াইহাজারে মাদ্রাসা ছাত্রীকে ধর্ষণের পর হত্যা

নারায়ণগঞ্জ টাইমস :
  • বৃহস্পতিবার, ১৫ অক্টোবর, ২০২০
  • ৩৯১

নারায়ণগঞ্জের আড়াইহাজারে তানজিনা আক্তার (১৪) নামের এক কওমী মাদ্রাসার ছাত্রীকে গণধর্ষণের পর হত্যা করে লাশ বাড়ির পাশে একটি গর্তে ফেলে রাখে দূর্বৃত্তরা। বৃহস্পতিবার (১৫ অক্টোবর) দুপুরে উপজেলার গোপালদী পৌরসভার রামচন্দ্রদী এলাকায় একটি গর্ত থেকে তার লাশ উদ্ধার করে পুলিশ। নিহত তানজিনা আক্তার উপজেলার রামচন্দ্রদী এলাকার মাটি কাটার শ্রমিক আফতাব উদ্দিন ওরফে আকতার হোসেনের মেয়ে। সে স্থানীয় কওমী মাদ্রাসার ছাত্রী। নৃসংশ এমন ঘটনায় পুরো উপজেলা জুড়ে ক্ষোভের সৃষ্টি হয়েছে গ্রামবাসীর মধ্যে। পুলিশ বলছে তানজিনাকে পরিকল্পিতভাবে ধর্ষণের পর হত্যা করা হয়েছে।

নিহতের বাবা আকতার হোসেন জানান, বৃহস্পতিবার ফজর নামাজ পড়তে আমরা সবাই ঘুম থেকে উঠি। একই সময় তানজিনা আক্তারও নামাজ পড়তে উঠে। নামাজের পর মেয়েকে খুঁজে না পেয়ে আশে পাশে খুঁজে বেড়ালেও তাকে পাওয়া যায়নি। সকালে বাড়ির পাশে একটি গর্তে তানজিনার লাশ দেখতে পাই। তানজিনাকে কে বা কাহারা হত্যা করে লাশটি গর্তে ফেলে দেয় তা জানে না পরিবারের সদস্যরা।
আড়াইহাজার থানার গোপালদী তদন্ত কেন্দ্রের ইনচার্জ ইন্সপেক্টর আজহার উদ্দিন পরিবারের বরাত দিয়ে জানান, তানজিনা আক্তার একটি মাদ্রাসায় লেখাপড়া করে। বৃহস্পতিবার ভোরে কে বা কাহারা তানজিনাকে ধর্ষণের পর শ্বাসরোধে হত্যা করে তাদের বাড়ির পাশে একটি গর্তে লাশটি ফেলে দিয়ে যায়। ঘটনার সংবাদ পেয়ে দুপুরে নিহতের মরদেহ উদ্ধার করে নারায়ণগঞ্জ জেনারেল হাসপাতাল মর্গে প্রেরণ করা হয়।
তিনি আরো জানান, তানজিনাকে পরিকল্পিত ভাবে ধর্ষণের পর হত্যা করা হয়। তানজিনার হত্যাকারীকে গ্রেপ্তারের অভিযান অব্যাহত রয়েছে।

নিউজটি আপনার সোস্যাল মিডিয়ায় শেয়ার করুন

এ বিভাগের আরও সংবাদ
এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া অন্য কোথাও প্রকাশ বা ব্যবহার করা  সম্পূর্ণ বেআইনি। সকল স্বত্ব www.narayanganjtimes.com কর্তৃক সংরক্ষিত।
Customized By NewsSmart