1. admin@narayanganjtimes.com : ntimes :
  2. ahmedshawon75@gmail.com : ahmed shawon : ahmed shawon
বৃহস্পতিবার, ১৫ এপ্রিল ২০২১, ০৪:৩৩ অপরাহ্ন

সোনারগাঁয়ে বিদ্যুৎস্পৃষ্টে কলেজ ছাত্রের মৃত্যু

নারায়ণগঞ্জ টাইমস :
  • রবিবার, ১৩ সেপ্টেম্বর, ২০২০
  • ১৭০

সোনারগাঁয়ে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে অর্পন চক্রবর্তী (১৮) নামে একজন এইচএসসি পরীক্ষার্থীর মৃত্যু হয়েছে। ঘটনাটি ঘটেছে রোববার (১৩ সেপ্টেম্বর) সকালে পৌরসভার এলাকার কৃষ্ণপুরা গ্রামে। সে সোনারগাঁও পৌরসভার কৃষ্ণপুরা গ্রামের কুমকুম চক্রবর্তীর একমাত্র ছেলে।

মৃত অর্পন চক্রবর্তীর পারিবারিক সূত্র জানায়, পল্লী বিদ্যুৎতের মেইন লাইন তাদের ঘরের চালার উপর দিয়ে টেনে নেয়ায় বাতাসে টিনের চালার সঙ্গে বিদ্যুতের তারের ঘর্ষনে তার লিকেজ হয়ে সম্পুর্ণ ঘর বিদ্যুতারিত হয়ে পড়ে। এ সময় অর্পনের ছোট বোন আঙ্গিনায় ভেজা কাপড় ছড়াতে গেলে সে প্রথমে বিদ্যুতারিত হয়ে পড়ে। ছোট বোনকে বাচাঁতে গিয়ে তার মৃত্যু হয়। এঘটনায় কৃষ্ণপুরা এলাকায় শোকের ছায়া নেমে আসে। পল্লী বিদ্যুতের দায়িত্ব অবহেলার কারনে শিক্ষার্থীর মৃত্যুর ঘটনায় তার পরিবার মামলা করার প্রস্তুতি গ্রহন করছে বলে তার পারিবারিক সূত্র জানায়। সোনারগাঁ জি আর ইনষ্টিটিউশন স্কুল এন্ড কলেজের মেধাবী ছাত্র অর্পন করোনা সংক্রমনের কারনে বন্ধ থাকা এবারের এইচএসসি পরীক্ষায় অংশগ্রহণ করার কথা ছিল।

নিউজটি আপনার সোস্যাল মিডিয়ায় শেয়ার করুন

এ বিভাগের আরও সংবাদ
এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া অন্য কোথাও প্রকাশ বা ব্যবহার করা  সম্পূর্ণ বেআইনি। সকল স্বত্ব www.narayanganjtimes.com কর্তৃক সংরক্ষিত।
Customized By NewsSmart