1. admin@narayanganjtimes.com : ntimes :
  2. ahmedshawon75@gmail.com : ahmed shawon : ahmed shawon
রবিবার, ১৭ জানুয়ারী ২০২১, ০৫:৫৪ অপরাহ্ন

সিদ্ধিরগঞ্জে ২০০ ফুট অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্ন

নারায়ণগঞ্জ টাইমস :
  • মঙ্গলবার, ১৫ সেপ্টেম্বর, ২০২০
  • ১২৩
নারায়ণগঞ্জ প্রতিনিধি: নারায়ণগঞ্জ শহরের তল্লা বাইতুস সালাত জামে মসজিদে ভয়াবহ বিস্ফোরণের ঘটনার এগারো দিন পর গ্যাসের অবৈধ সংযোগ বিচ্ছিন্ন অভিযানে নেমেছে তিতাস কর্তৃপক্ষ।
মঙ্গলবার (১৫ সেপ্টেম্বর) সকালে সদর উপজেলার সিদ্ধিরগঞ্জ আটি হাউজিং এলাকা থেকে এই অভিযান শুরু হয়। দুপুর পর্যন্ত দুইশত ফুট অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্ন করে পাইপ উপড়ে ফেলা হয়। এ অভিযানে র‌্যাব-১১ তিতাস কর্তৃপক্ষকে সহযোগিতা করে।
তিতাসের নারায়ণগঞ্জের ফতুল্লা অঞ্চলের ব্যবস্থাপক প্রকৌশলী রবিউল ইসলাম জানান, অবৈধ সংযোগ বিচ্ছিন্ন করতে গিয়ে গ্যাসের পাইপ লাইনে একটি লিকেজও পাওয়া গেছে। সেটি মেরামত করা হচ্ছে। তবে এ বিষয়ে এলাকাবাসি তিতাস কর্তৃপক্ষকে অবহিত করেনি বলে দাবি করেন তিতাসের এই কর্মকর্তা। কোন এলাকায় গ্যাসের পাইপ লাইনে লিকেজ পাওয়া গেলে সাথে সাথে তিতাস কর্তপক্ষকে অবহিত করার পরামর্শ দেন তিনি। লিকেজের অভিযোগ পেলে তাৎক্ষণিক মেরামতের উদ্যোগ গ্রহণসহ পর্যায়ক্রমে সব অবৈধ সংযোগ বিচ্ছিন্ন করা হবে বলে জানান তিতাসের এই কর্মকর্তা।
তিতাসের অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্ন অভিযানে আরো উপস্থিত ছিলেন র‌্যাব-১১ সিনিয়র সহকারি পরিচালক জসিমউদ্দিন চৌধুরি এবং উপ-সহকারি পরিচালক রবিউল ইসলামসহ অন্যান্য কর্মকর্তা।
র‌্যাব-১১ সিনিয়র সহকারি পরিচালক জসিমউদ্দিন চৌধুরি জানান, অবৈধ সংযোগ বিচ্ছিন্ন অভিযানে আইন শৃংখলার যাতে কোন বিঘ্ননা ঘটে সেজন্য র‌্যাব তিতাস কর্তৃপক্ষকে সহযোগিতা করছে। তিতাসের পাশাপাশি নিজেদের উদ্যোগেও র‌্যাব অবৈধ সংযোগের বিষয়টি খতিয়ে দেখছেন তারা।
গত ৪ সেপ্টেম্বর রাতে নারায়ণগঞ্জের তল্লা বাইতুস সালাত জামে মসজিদে এশা’র নামাজ চলাকালে তিতাসের লিকেজ থেকে বিস্ফোরণে ৩১ জন নিহত হওয়ার ঘটনার পর জেলার বিভিন্ন মহল থেকে তিতাসের অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্ন করার দাবি উঠে।

নিউজটি আপনার সোস্যাল মিডিয়ায় শেয়ার করুন

এ বিভাগের আরও সংবাদ
© All rights reserved © 2018narayanganjtimes
Customized By NewsSmart