1. admin@narayanganjtimes.com : ntimes :
  2. ahmedshawon75@gmail.com : ahmed shawon : ahmed shawon
শুক্রবার, ১৬ এপ্রিল ২০২১, ০৫:১৩ পূর্বাহ্ন

সিদ্ধিরগঞ্জে রহস্যজনক বিস্ফোরণে আহত ২, আটক ২

নারায়ণগঞ্জ টাইমস :
  • মঙ্গলবার, ১ সেপ্টেম্বর, ২০২০
  • ২৭৯

সিদ্ধিরগঞ্জে একটি মেস বাসায় রহস্যজনক বিস্ফোরণে শাকিল (৪২) ও রানু বেগম (২৭) নামে একজন দগ্ধসহ দুইজন আহত হয়েছেন। গুরুতর দগ্ধ অবস্থায় শাকিলকে ঢাকার শেখ হাসিনা বার্ণ ইউনিট এ্যান্ড প্লাষ্টিক সার্জারী ইনিষ্টিটিউটে ভর্তি করা হয়েছে। তার শরীরের ৭০ শতাংশ দগ্ধ হয়েছে বলে স্থানীয় সূত্রে জানা গেছে। ঘটনাটি ঘটেছে মঙ্গলবার (১ সেপ্টেম্বর) দুপুরে সিদ্ধিরগঞ্জের হীরাঝিল এলাকায় মফিজ হোসেন মজুর মেস বাসায়।
তবে ঘটনাটি স্থানীয়ভাবে ধামাচাপা দেয়ার চেষ্টার অভিযোগ রয়েছে। ফলে রাতে পুলিশ ও স্থানীয় সাংবাদিকরা ঘটনাটি জানতে পারেন। খবর পেয়ে সিদ্ধিরগঞ্জ থানার ওসিসহ জেলা পুলিশের উর্ধ্বতন কর্মকর্তারা ঘটনাস্থল পরিদর্শন করেছেন। ঘটনার রহস্য উদঘাটনে পুলিশ জিজ্ঞাসাবাদের জন্য ইউসুফ ও নাহার নামে দুইজনকে আটক করেছে।
বিস্ফোরণ ও দগ্ধের বিষয়টির সত্যতা নিশ্চিত করে জেলা পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার (সার্কেল- ক) মেহেদী ইমরান সিদ্দিকী জানান, পুলিশ ও ফায়ার সার্ভিসের কর্মীরা ঘটনাস্থল পরিদর্শন করেছেন। কি কারণে বিষ্ফোরণের ঘটনাটি ঘটেছে তা আমরা তদন্ত করে দেখছি।
তিনি আরো বলেন, এ ঘটনায় দগ্ধ শাকিল ও রানুকে ঢাকার শেখ হাসিনা বার্ণ ইউনিট এন্ড প্লাষ্টিক সার্জারী ইনিষ্টিটিউটে ভর্তি করা হয়েছে। তবে রানু বেগম প্রাথমিক চিকিৎসা শেষে এলাকায় ফিরে আসলেও দগ্ধ শাকিলকে গুরুরর অবস্থায় ভর্তি রেখে সেখানে চিকিৎসা দেয়া হচ্ছে

নিউজটি আপনার সোস্যাল মিডিয়ায় শেয়ার করুন

এ বিভাগের আরও সংবাদ
এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া অন্য কোথাও প্রকাশ বা ব্যবহার করা  সম্পূর্ণ বেআইনি। সকল স্বত্ব www.narayanganjtimes.com কর্তৃক সংরক্ষিত।
Customized By NewsSmart