1. admin@narayanganjtimes.com : ntimes :
  2. ahmedshawon75@gmail.com : ahmed shawon : ahmed shawon
শুক্রবার, ১৬ এপ্রিল ২০২১, ০৮:২৯ পূর্বাহ্ন

শহরে ট্রেনের ৪টি বগি লাইনচ্যুত, ট্রেন চলাচল বন্ধ

নারায়ণগঞ্জ টাইমস :
  • বৃহস্পতিবার, ২৪ সেপ্টেম্বর, ২০২০
  • ১৭৯

নারায়ণগঞ্জে ঢাকা থেকে আসা যাত্রীবাহি ট্রেনের চারটি বগি লাইনচ্যুত হয়েছে। তবে ট্রেনটি লাইন থেকে বিচ্যুত হয়ে উল্টে যায়নি এবং এতে কোন যাত্রী হতাহত হননি। বৃহস্পতিবার বেলা এগারোটা চল্লিশ মিনিটে রাজধানির কমলাপুর থেকে ছেড়ে আসা ট্রেনটি দুপুর দেড়টায় নারায়ণগঞ্জের দুই নম্বর রেলক্রসিং অতিক্রম করার পর এই দূর্ঘটনার কবলে পড়ে।

এ ঘটনার পর থেকে ঢাকা-নারায়ণগঞ্জ রেলরুটে ট্রেন চলাচল বন্ধ রয়েছে। তবে ট্রেনলাইন সচল করতে ঢাকা থেকে রেলওয়ের একটি উদ্ধারকারি দল নারায়ণগঞ্জের উদ্দেশ্যে রওনা হয়েছে বলে রেল কর্তৃপক্ষ জানিয়েছে।

প্রত্যক্ষদর্শীরা জানান, ঢাকা থেকে আসা ট্রেনটি চাষাঢ়া রেলস্টেশনে যাত্রী নামিয়ে কালিরবাজার এলাকায় নারায়ণগঞ্জ রেলস্টেশনের উদ্দেশ্যে ছেড়ে আসে। দুপুর আনুমানিক দেড়টার দিকে ট্রেনটি দুই নম্বর রেলগেইট অতিক্রম করে এক নম্বর রেল গেইটের মাঝামাঝি অবস্থানে গিয়ে পেছনের চারটি বগি লাইনচ্যুত হয়ে কিছুটা হেলে পড়ে এবং থেমে যায়। এসময় ভয় ও আতংকে টেনের সবগুলো বগির যাত্রীরা হুড়োহুঁড়ি করে নেমে পড়েন। তবে বগি চারটি লাইনচ্যুত হলেও উল্টে না যাওয়ায় কেউ হতাহত হননি। যদি উল্টে যেতো তাহলে অনেক যাত্রী হতাহত হওয়ার আশংকা ছিল বলে মনে করছেন স্থানীয়রা।

আরও পড়ুন জিসা মনি কান্ড : বিচারিক তদন্তের নির্দেশ

এ ব্যাপারে নারায়ণগঞ্জ রেলস্টেশন মাস্টার গোলাম মোস্তফা জানান, করোনা সংক্রমনের কারণে সরকারের নির্দেশে দীর্ঘ প্রায় ছয় মাস ট্রেন চলাচল বন্ধ থাকায় রেললাইন ও ট্রেনের বগিগুলোতে ত্রুটি সৃষ্টি হওয়ার সম্ভাবনা রয়েছে। যার কারণে এই দূর্ঘটনা ঘটেছে বলে ধারণা করা হচ্ছে। তবে তদন্তের পর বিষয়টি নিশ্চিত হওয়া যাবে।

দূর্ঘটনায় কেউ হতাহত হননি জানিয়ে স্টেশন মাস্টার বলেন, ট্রেন চলাচল স্বাভাবিক করার প্রক্রিয়া শুরু হয়েছে। বগিগুলো দ্রত সচল করার জন্য ইতিমধ্যে রেলওয়ের উদ্ধারকারি দল ঢাকা থেকে রওনা হয়েছেন। সন্ধ্যা নাগাদ এই সমস্যা সমাধান হবে বলে আশা প্রকাশ করেন তিনি।

নিউজটি আপনার সোস্যাল মিডিয়ায় শেয়ার করুন

এ বিভাগের আরও সংবাদ
এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া অন্য কোথাও প্রকাশ বা ব্যবহার করা  সম্পূর্ণ বেআইনি। সকল স্বত্ব www.narayanganjtimes.com কর্তৃক সংরক্ষিত।
Customized By NewsSmart