1. admin@narayanganjtimes.com : ntimes :
  2. ahmedshawon75@gmail.com : ahmed shawon : ahmed shawon
শুক্রবার, ০৫ মার্চ ২০২১, ০৯:২৫ পূর্বাহ্ন

রূপগঞ্জে র‌্যাবের জালে অপহরণকারী চক্রের দুই সদস্য

নারায়ণগঞ্জ টাইমস :
  • মঙ্গলবার, ১ সেপ্টেম্বর, ২০২০
  • ২০৬

নারায়ণগঞ্জের রূপগঞ্জে ২০ হাজার টাকাসহ অপহরণকারী চক্রের দুই সদস্যকে গ্রেপ্তার করেছে র‌্যাব। সোমবার (৩১ আগস্ট) দিবাগত রাত দেড়টায় উপজেলার পাচাইখাঁ এলাকা থেকে তাদের গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তারকৃতরা হলো, রূপগঞ্জ ভুলতা এলাকায় মো. সজিব আহম্মেদ ওরফে সজিব (২৪) ও মো. নূরে আলম ওরফে নুরা (২৪)। মঙ্গলবার (১ সেপ্টেম্বর) বিকেলে র‌্যাব-১১ এর সিনিয়র সহকারী পুলিশ সুপার মো. সুমিনুর রহমান এক প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে গণমাধ্যমকে এ তথ্য জানান।

তিনি আরও জানান, গ্রেপ্তারকৃতরা একটি অপহরণকারী চক্রের সদস্য। দীর্ঘদিন যাবৎ রূপগঞ্জ ও আশপাশ এলাকায় এই ধরনের অপহরণ কার্যক্রম করে আসছে। অপহরণ করার ক্ষেত্রে তারা বিভিন্ন ধরণের কৌশল অবলম্বন করে থাকে। ৩১ আগষ্ট তারা নারায়ণগঞ্জের কালিয়া আলমবাদ এলাকায় কাঞ্চন ব্রিজ রোড থেকে সিএনজির গতিরোধ করে গলায় দেশীয় অস্ত্র ধরে তাদের কাছে থেকে ১০ হাজার টাকা হাতিয়ে নেয়। পরে হাত-পা ও চোখ বেঁধে গভীর জঙ্গলে নিয়ে মারধর করাসহ বিভিন্ন শারীরিক নির্যাতন করে। এর এক পর্যায়ে অপহরণকারীরা ভুক্তভোগীর মোবাইল দিয়ে পরিবারের কাছে ১ লাখ টাকা মুক্তিপণ দাবি করে। তাদের জীবন বাঁচাতে ৩১ আগষ্ট ভুক্তভোগীর পরিবার অপহরণকারীদের দেওয়া মোবাইল নম্বরে (০১৯০৯০৭৪৭৬১) ১০ হাজার টাকা বিকাশ করে তাদের কাছে পাঠায় এবং বাকি টাকা নগদে পরিশোধ করবে বলে জানায়। অতঃপর অপহরণকারীরা ভুক্তভোগীদের সিএনজিতে উঠিয়ে দিয়ে চলে যেতে বলে এবং প্রশাসনকে এ বিষয়ে কিছু না বলার জন্য ভয়ভীতি ও হুমকি প্রদর্শন করে। পরবর্তীতে ভুক্তভোগীর ভাই র‌্যাব-১১ বরাবর একটি অভিযোগ দাখিল করে। যার প্রেক্ষিতে র‌্যাব-১১ এর একটি বিশেষ গোয়েন্দা দল কর্তৃক গোয়েন্দা নজরধারীর মাধ্যমে ঘটনার সত্যতা পেয়ে গত ১ সেপ্টেম্বর রাত দেড়টায় রূপগঞ্জ ভুলতা হতে সংঘবদ্ধ অপহরণকারী চক্রের ২ সক্রিয় সদস্যকে গ্রেপ্তার করে।

নিউজটি আপনার সোস্যাল মিডিয়ায় শেয়ার করুন

এ বিভাগের আরও সংবাদ
এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া অন্য কোথাও প্রকাশ বা ব্যবহার করা  সম্পূর্ণ বেআইনি। সকল স্বত্ব www.narayanganjtimes.com কর্তৃক সংরক্ষিত।
Customized By NewsSmart