1. admin@narayanganjtimes.com : ntimes :
  2. ahmedshawon75@gmail.com : ahmed shawon : ahmed shawon
রবিবার, ১৭ জানুয়ারী ২০২১, ০২:১৪ পূর্বাহ্ন

রূপগঞ্জে বিয়ের প্রলোভনে স্কুল ছাত্রীকে ধর্ষণ

নারায়ণগঞ্জ টাইমস :
  • রবিবার, ২০ সেপ্টেম্বর, ২০২০
  • ৭৮

নারায়ণগঞ্জের রূপগঞ্জ উপজেলার ভূলতা ইউনিয়নের আউখাব এলাকায় ১৩ বছর বয়সী এক কিশোরীকে বিয়ের প্রলোভন দেখিয়ে ধর্ষণের অভিযোগ পাওয়া গেছে। গত শনিবার (১৯ সেপ্টেম্বর) কিশোরীর আত্মীয় স্বজনের সহযোগিতায় ধর্ষক শাহ্জাহানকে আটক করেছে ভূলতা ফাঁড়ির পুলিশ। আটককৃত শাহ্জাহান উপজেলার গোলাকান্দাইল ইউনিয়নের নাগের বাগ এলাকার বিল্লাল গাজীর ছেলে।
অভিযোগ সূত্রে জানা গেছে, করোনা মহামারী ভাইরাসের কারণে স্কুল বন্ধ থাকায় কিশোরী মা-বাবার কাছে বেড়াতে আসে। কিশোরীর বাবা-মা দীর্ঘদিন যাবৎ উপজেলার ভূলতা ইউনিয়নের আউখাব এলাকার মারফত মাস্টারের বাড়িতে ভাড়া থাকে। তাদের বাড়ি ভোলা জেলার সদর উপজেলার দক্ষিণ চর আনন্দ এলাকায়। একই বাড়িতে ভাড়া থাকতো ধর্ষক শাহ্জাহান। সেই সুবাধে কিশোরীর সাথে পরিচয় হলে শাহ্জাহান তাকে প্রায়ই বিয়ের প্রস্তাব দিত। ১৪ সেপ্টেম্বর সোমবার সকাল সাড়ে ৯টার দিকে ভাড়া বাড়ি থেকে কিশোরীকে বিয়ের প্রলোভন দেখিয়ে নারায়ণগঞ্জের আড়াইহাজার উপজেলার বগাদী ইসলামবাগ এলাকার আলী আকবরের বাড়িতে নিয়ে যায় শাহ্জাহান। সেখানে আলী আকবরের সহযোগিতায় কিশোরীকে একাধিকবার ধর্ষণ করে শাহ্জাহান। ধর্ষণের তিন দিন পর কিশোরীকে উপজেলার ভূলতা ইউনিয়নের আউখাব এলাকার রাস্তার পাশে রেখে চলে যায় আর কাউকে কিছু বললে মেরে ফেলবে বলে হুমকি প্রদান করে শাহ্জাহান।
কিশোরীর মা জানান, মেয়ের মুখ থেকে ধর্ষণের বিষয়টি শুনে মেয়েকে নিয়ে মামলা করতে থানায় আসছি। আমাকে রবিউল নামে এক ব্যক্তি ০১৪০৭৭১৭৯২৩ এই নাম্বার দিয়ে মুঠোফোনের মাধ্যমে মামলা না করতে হুমকি প্রদান করছে। ধর্ষণের বিষয়টি নিশ্চিত করে রূপগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাহমুদুল হাসান বলেন, ধর্ষককে আটক করা হয়েছে। এ বিষয়ে মামলার প্রস্তুতি চলছে।

নিউজটি আপনার সোস্যাল মিডিয়ায় শেয়ার করুন

এ বিভাগের আরও সংবাদ
© All rights reserved © 2018narayanganjtimes
Customized By NewsSmart