1. admin@narayanganjtimes.com : ntimes :
  2. ahmedshawon75@gmail.com : ahmed shawon : ahmed shawon
বৃহস্পতিবার, ১৫ এপ্রিল ২০২১, ০৪:০২ অপরাহ্ন

রূপগঞ্জে অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্নে বাঁধা, ৩ জনকে সাজা

নারায়ণগঞ্জ টাইমস :
  • সোমবার, ২১ সেপ্টেম্বর, ২০২০
  • ১৫২

নারায়ণগঞ্জের রূপগঞ্জে অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্ন করেছেন ভ্রাম্যমাণ আদালত। সোমবার (২১ সেপ্টেম্বর) দুপুর থেকে বিকেল পর্যন্ত তারাবো পৌরসভার বরপা ও মাসাবো এলাকায় উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) ও ভ্রাম্যমাণ আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট শাহ নুসরাত জাহানের নেতৃত্বে এ অভিযান পরিচালনা করা হয়।

গ্যাস সংযোগ বিচ্ছিন্ন করতে গেলে এলাকাবাসী বাধা দেয়। গ্যাস সংযোগ বিচ্ছিন্ন করার সময় বাধা দেয়ায় নারীসহ তিনজনকে বিভিন্ন মেয়াদে বিনাশ্রম কারাদণ্ড দিয়েছেন ভ্রাম্যমাণ আদালত। তারা হলেন দক্ষিণ মাসাবো এলাকার শিমুল মিয়ার স্ত্রী শেফালী বেগম, একই এলাকার আব্দুর রহমানের ছেলে মীর হোসেন ও আব্দুর রশীদের ছেলে শামীম।

আরও পড়ুন সোনারগাঁয়ে ৪৫ বোতল ফেনসিডিলসহ গ্রেপ্তার ১

উপজেলা নির্বাহী অফিসার শাহ নুসরাত জাহান জানান, সোমবার দুপুর থেকে বিকেল পর্যন্ত তারাবো পৌরসভার বরপা ও মাসাবো এলাকায় অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্ন করা হয়। পাঁচ কিলোমিটারব্যাপী চার প্রতিষ্ঠানের অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্ন করা হয়। এ সময় ভাই ভাই বিরিয়ানি হাউসকে ১০ হাজার টাকা জরিমানা করা হয়েছে। বিকেলে ভ্রাম্যমাণ আদালত ও তিতাস কর্তৃপক্ষ মাসাবো এলাকায় গ্যাস সংযোগ বিচ্ছিন্ন করতে গেলে বাধা দেয়ায় তিনজনকে ছয় মাস ও চার মাস এবং সাতদিনের বিনাশ্রম কারাদণ্ড দেয়া হয়।

অভিযানে উপস্থিত ছিলেন- তিতাস গ্যাস সোনারগাঁ আঞ্চলিক শাখার উপ-ব্যবস্থাপক বরুন কুমার রায়, প্রকৌশলী রিফাত আব্দুল্লাহ, সহকারী ব্যবস্থাপক সরোয়ার হোসেন, সহকারী প্রকৌশলী তানভীর হাসান, জহিরুল ইসলাম, খইয়ুম ব্যাপারী, ফারুক হোসেন ও ওয়াদুদ মিয়া।

নিউজটি আপনার সোস্যাল মিডিয়ায় শেয়ার করুন

এ বিভাগের আরও সংবাদ
এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া অন্য কোথাও প্রকাশ বা ব্যবহার করা  সম্পূর্ণ বেআইনি। সকল স্বত্ব www.narayanganjtimes.com কর্তৃক সংরক্ষিত।
Customized By NewsSmart