1. admin@narayanganjtimes.com : ntimes :
  2. ahmedshawon75@gmail.com : ahmed shawon : ahmed shawon
সোমবার, ২৫ জানুয়ারী ২০২১, ০৬:৫৬ পূর্বাহ্ন

‘রহমতুল্লা ইনস্টিটিউট ভাঙ্গে কে? ওটার সভাপতি তো জেলা প্রশাসক’

নারায়ণগঞ্জ টাইমস :
  • রবিবার, ২৭ সেপ্টেম্বর, ২০২০
  • ১৩০

নারায়ণগঞ্জ-৪ আসনের এমপি শামীম ওসমান বলেছেন, শামীম ওসমান বলেন, যে কোনো সেক্টরেই এখন অনিয়মটাই নিয়ম। এই অনিয়মকে নিয়মে পরিণত করা একা রাষ্ট্রের পক্ষে সম্ভব না। এটা সবাই মিলে করতে হবে।
রোববার (২৭ সেপ্টেম্বর) বিকালে ফতুল্লার পশ্চিম তল্লার বায়তুস সালাত জামে মসজিদে বিস্ফোরণে নিহত ও আহত ৩৫ পরিবারের হাতে পরিবার প্রতি প্রধানমন্ত্রীর দেয়া ৫ লাখ টাকার চেক হস্তান্তর অনুষ্ঠানে তিনি এই কথা বলেন।

আরও পড়ুন

এরা কি মানুষ? শামীম ওসমান

তিনি বলেন, যারা সিস্টেমের ভিতরে আছে তারাই তো সিস্টেম ভাঙ্গে। নারায়ণগঞ্জে বাড়ি, ঘরের পারমিশন কে দিয়েছে? দেয়ার তো কথা রাজউকের। রহমতুল্লা ইনস্টিটিউট ভাঙ্গে কে? ওটার সভাপতি তো জেলা প্রশাসক। হাইকোর্টের নিষেধাজ্ঞা আছে।
তিনি বলেন, সবাইকে আইনের আওতায় থাকতে হবে। কিন্তু রক্ষকরাই যদি ভক্ষক হয়ে যায়, তাহলে আগামী প্রজন্মতো আইন মানবে না।
জেলা প্রশাসক মো. জসিম উদ্দিনের সভাপতিত্বে জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে আর্থিক সাহায্যের চেক বিতরণ অনুষ্ঠানে আরও ছিলেন, অতিরিক্ত পুলিশ সুপার প্রশাসন মোস্তাফিজুর রহমান, স্থানীয় সরকার বিভাগের উপপরিচালক শাকিল আহমেদ, জেলা আওয়ামীলীগের সভাপতি আব্দুল হাই, অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) শামীম বেপারি, সদর উপজেলার নির্বাহী কর্মকর্তা নাহিদা বারিক, জেলা আদালতের পিপি ওয়াজেদ আলী খোকন, সিদ্ধিরগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কামরুল ফারুক, নাসিক প্যানেল মেয়র-২ মতিউর রহমান মতি, জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি এহসানুল হক নিপু প্রমুখ।

নিউজটি আপনার সোস্যাল মিডিয়ায় শেয়ার করুন

এ বিভাগের আরও সংবাদ
এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া অন্য কোথাও প্রকাশ বা ব্যবহার করা  সম্পূর্ণ বেআইনি। সকল স্বত্ব www.narayanganjtimes.com কর্তৃক সংরক্ষিত।
Customized By NewsSmart