1. admin@narayanganjtimes.com : ntimes :
  2. ahmedshawon75@gmail.com : ahmed shawon : ahmed shawon
শুক্রবার, ১৬ এপ্রিল ২০২১, ০৮:৪১ পূর্বাহ্ন

যারা নৌকার বিরোধীতা করে তাদের তালিকা করুন : ভিপি বাদল

নারায়ণগঞ্জ টাইমস :
  • শুক্রবার, ১৮ সেপ্টেম্বর, ২০২০
  • ১৮৫

সারাদেশে উন্নয়ন করবে আওয়ামী লীগ, আর মাতব্বরি করবে অন্য দল তা হতে দেয়া যায়না। তাই আর লাঙল নয় নারায়ণগঞ্জের ৫টি আসনেই নৌকার প্রার্থী দেখতে চাই। নৌকার মনোনয়ন প্রত্যাশীরা গণমানুষের পাশে দাঁড়ান এবং তাদের জন্য কাজ করুন। আমাদের সবাইকে এক হয়ে কাজ করতে হবে এবং কোনক্রমেই নৌকার বিরোধীতা করা যাবেনা। যারা নৌকার বিরোধীতা করে তাদের তালিকা প্রস্তুত করুন’।

শুক্রবার (১৮ সেপ্টেম্বর) বিকেলে সোনারগাঁও উপজেলার নোয়াগাঁও ইউনিয়ন যুবলীগের কার্যালয় উদ্বোধন ও বৃক্ষরোপন কর্মসূচি উপলক্ষ্যে আয়োজিত আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে নারায়ণগঞ্জ জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আবু হাসনাত মোঃ শহিদ বাদল এসব কথা বলেন।

জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক আবু জাফর চৌধুরী (বিরু) বলেন, ‘সোনারগাঁও উপজেলা আওয়ামী লীগের আহবায়ক কমিটি গঠনের পর থেকে আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতা-কর্মীরা এক হয়ে কাজ করতে প্রস্তুত আছে। সামনে পৌরসভা ও ইউপি নির্বাচন। তাই অনেকেই নৌকার মনোনয়ন প্রত্যাশা করছেন। তাতে সমস্যা নেই। তবে জননেত্রী শেখ হাসিনা যাকে নৌকার মনোনয়ন দিবেন তার পক্ষেই আমরা কাজ করবো’।

নোয়াগাঁও ইউনিয়ন যুবলীগের সভাপতি আবু হানিফ ভূঁইয়ার সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, সোনারগাঁও উপজেলা আওয়ামী লীগের আহবায়ক এডভোকেট সামছুল ইসলাম ভূঁইয়া, যুগ্ম আহবায়ক ইঞ্জিনিয়ার মাসুদুর রহমান মাসুম চেয়ারম্যান, নোয়াগাঁও ইউপি চেয়ারম্যান ইউসুফ দেওয়ান ও জেলা আওয়ামী লীগের উপ-দপ্তর সম্পাদক হাবিবুর রহমান।

নোয়াগাঁও ইউনিয়ন যুবলীগের সাধারণ সম্পাদক নাজমুল হক ভূঁইয়ার সঞ্চলনায় উক্ত অনুষ্ঠানে নোয়াগাঁও ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি শহীদুল্লাহ সরকার, সাধারণ সম্পাদক আব্দুল বাতেন, জামপুর ইউনিয়ন আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি আলহাজ্ব হুমায়ুন কবির ভূঁইয়া, ঢাকা মহানগর দক্ষিণ স্বেচ্ছাসেবক লীগের বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক জাকির হোসাইন, সোনারগাঁও উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক আলী হায়দার, সহ-সভাপতি রাশেদ উদ্দিন আহম্মেদ মঞ্জু, সহ-সভাপতি নজরুল ইসলাম, যুগ্ম সাধারণ সম্পাদক লিপন চৌধুরী, মহিলা বিষয়ক সম্পাদিকা তানজিলা আক্তার, সোনারগাঁও উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি মাসুদ রানা মানিক, সোনারগাঁও উপজেলা শ্রমিক লীগের আহবায়ক মাহবুব আলম মিলন, সদস্য সচিব সৈয়দ শামীম, সোনারগাঁও উপজেলা ছাত্রলীগের সাবেক আহবায়ক আলহাজ¦ মাহবুব খাঁন, বর্তমান সভাপতি হাসান রাশেদ, সাধারণ সম্পাদক রাসেল মাহমুদ, সোনারগাঁও উপজেলা তাঁতী লীগের সাধারণ সম্পাদক গাজী আতাউর রহমান ও অর্থ বিষয়ক সম্পাদক অমর বিশ^াস, এডভোকেট ফজলে রাব্বি ও সাবেক ছাত্রলীগ নেতা ছগির আহম্মেদ, কাঁচপুর ইউনিয়ন যুবলীগের সভাপতি মাহাবুব পারভেজ, সনমান্দী ইউনিয়ন যুবলীগের সভাপতি মোহাম্মদ আলী, জামপুর ইউনিয়ন যুবলীগের সাধারণ সম্পাদক সামছুল আলম, বারদী ইউনিয়ন যুবলীগের সাধারণ সম্পাদক শরীফ সরকার, সহ-সভাপতি আসাদুজ্জামান আসাদ, নোয়াগাঁও ইউনিয়ন যুবলীগের সহ-সভাপতি সাইদুর রহমান মোল্লা, দপ্তর সম্পাদক রুহুল আমিন, মুজিব সেনা ঐক্য পরিষদের কেন্দ্রীয় কমিটির স্বাস্থ্য বিষয়ক সম্পাদক দেলোয়ার হোসেন, ওয়ার্ড যুবলীগ নেতা শফিক, এরশাদ, শামীম, শরীফ ও গাফফার, সাদিপুর ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি আল আমিন, জামপুর ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি আঃ আলিম, সাধারণ সম্পাদক রানা ভূঁইয়া, সহ-সভাপতি মোবারক, প্রেম মোস্তফা এলাহী, জসিম, সাংগঠনিক সম্পাদক আওলাদ রাজু সহ বিভিন্ন ইউনিয়ন আওয়ামী লীগ ও অঙ্গ সংগঠনের নেতা-কর্মীরা উপস্থিত ছিলেন।

নিউজটি আপনার সোস্যাল মিডিয়ায় শেয়ার করুন

এ বিভাগের আরও সংবাদ
এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া অন্য কোথাও প্রকাশ বা ব্যবহার করা  সম্পূর্ণ বেআইনি। সকল স্বত্ব www.narayanganjtimes.com কর্তৃক সংরক্ষিত।
Customized By NewsSmart