1. admin@narayanganjtimes.com : ntimes :
  2. ahmedshawon75@gmail.com : ahmed shawon : ahmed shawon
সোমবার, ২৫ জানুয়ারী ২০২১, ০৩:৪১ অপরাহ্ন

‘মহানগর স্বেচ্ছাসেবক দল কখনই রাজপথ থেকে পিছ পা হয় না’

নারায়ণগঞ্জ টাইমস :
  • শনিবার, ২৬ সেপ্টেম্বর, ২০২০
  • ১১০

বাংলাদেশ জাতীয়তাবাদী স্বেচ্ছাসেবক দল কেন্দ্রীয় কমিটির ভারপ্রাপ্ত সভাপতি মোস্তাফিজুর রহমান বলেন, আমাদের মা দেশনেত্রী বেগম খালেদা জিয়া রাষ্ট্রিয় আদেশে বাড়ীতে আছেন এটাকে মুক্তি বলা যাবে না।
আমরা আন্দোলন সংগ্রাম করে দেশের গণতন্ত্র উদ্ধার ও আমাদের মাকে মুক্ত করে আনবো। আমরা রাজপথে থেকে আন্দোলন করে মামলা খেতে রাজি আছি, ঘরে বসে নয়।
শনিবার (২৬ সেপ্টেম্বর) বন্দরস্থ কাবিলার মোড় এলাকায় নারায়ণগঞ্জ মহানগর স্বেচ্ছাসেবক দলের পরিচিতি সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।
এ সময় তিনি আরও বলেন, আর্তমানবতা ও দেশের প্রয়োজনে নিয়োজিত থাকে স্বেচ্ছাসেবক দল। আর নারায়ণগঞ্জ মহানগর স্বেচ্ছাসেবক দল কখনই রাজপথ থেকে পিছ পা হয় না। আপনারা রাজপথে সক্রিয় অংশগ্রহন করে যে ভূমিকা রেখেছেন সেটা প্রশংসার দাবিদার। আমরা আশা করি আগামী দিনেও আপনারা সক্রিয় ভূমিকা পালন করবেন।
নারায়ণগঞ্জ মহানগর স্বেচ্ছাসেবক দলের সভাপতি আবুল কাউছার আশার সভাপতিত্বে অনুষ্ঠিত এ পরিচিতি সভায় বিশেষ অতিথি হিসেবে আরও উপস্থিত ছিলেন, বাংলাদেশ জাতীয়তাবাদী স্বেচ্ছাসেবক দল কেন্দ্রীয় কমিটির সহ-সভাপতি গোলাম সারোয়ার, মোস্তাকুর রহমান মোস্তাক, আরিফুর রহমান হাওলাদার, সাংগঠনিক সম্পাদক ইয়াছিন আলী, যুগ্ম-সাধারণ সম্পাদক সাইফুল ইসলাম ফিরোজ সহ অন্যান্য নেতৃবৃন্দ।
সভাপতির বক্তব্যে আবুল কাউছার আশা বলেন, নারায়ণগঞ্জ মহানগর স্বেচ্ছাসেবক দলের কমিটি ঘোষণা করার পর থেকেই আমাদের নানা বাধার সম্মুখীন হতে হয়েছে। আমি সহ সংগঠনটির অনেক নেতাদের মিথ্যা মামলায় গ্রেফতার করা হয়েছে। তবুও শহীদ রাষ্ট্রপতি জিয়াউর রহমানের আর্দশের সৈনিকরা পিছপা হয়নি।
নেতা ও কর্মীদের উদ্দেশ্য করে বলেন, একটি সংগঠন পরিচালনা করতে গিয়ে অনেকের প্রশ্নের সম্মুখীন হতে হয়। আমার ক্ষেত্রেও এর ব্যতিক্রম হয়নি। আমি কেন্দ্রীয় নেতৃবৃন্দদের সামনেই আপনাদের কাছে আহবান করবো। কারো যদি কোন অভিযোগ থাকে তাহলে সরাসরি এসে প্রশ্ন করতে পারেন।
আমি কেন্দ্রীয় নেতৃবৃন্দদের আহবান করবো আপনাদের সময় দিবে। কারন সংগঠন পরিচালনা করতে গিয়ে যদি কারো কোন ব্যর্থতা থাকে, সভাপতি হিসেবে সেটার ব্যর্থতার দায়ভার আমার উপরেই পরবে। এটা অস্বীকার করার কোন পথ আমার নেই। আপনাদের মন্তব্যই আমার আগামী দিনের রাজনৈতিক পথ এগিয়ে যেতে সহযোগীতা করবে।
মহানগর স্বেচ্ছাসেবক দলের সহ-সভাপতি মোস্তাক আহম্মেদ এর সঞ্চালনায় এ সময় আরও উপস্থিত ছিলেন, সিনিয়র সহ-সভাপতি ফারুক চৌধুরী, কামরুল হাসান শরিফ, সাইদুর রহমান, মোস্তাফিজুর রহমান পাবেল, নাজির আহম্মেদ, আরাফাত চৌধুরী, মেহেদী হাসান,
আলমগীর হোসেন আলম, মনির হোসেন, আবু আল বেলাল খান, মাকিদ মোস্তাকিম শিপলু, ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক জিয়াউর রহমান জিয়া, সাবেক সাধারণ সম্পাদক সাখাওয়াত রানা, সাংগঠনিক সম্পাদক অহিদুল ইসলাম ছক্কু, যুগ্ম-সাধারণ সম্পাদক হোসেন লিয়ন, পাপ্পু আহমেদ, আব্দুল হাসিব, প্রচার সম্পাদক দুলাল হোসেন, সহ-মৎসজীবি সম্পাদক, কলিম উদ্দিন রানা সহ সংগঠনটির অন্যান্য নেতৃবৃন্দ।
বক্তব্যের শুরুতে বিএনপির চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার সুস্থতা ও বাংলাদেশ জাতীয়তাবাদী স্বেচ্ছাসেবক দল কেন্দ্রীয় কমিটির প্রয়াত সভাপতি শফিউল বারী বাবুর রুহের মাগফেরাত কামনা সহ সংগঠনটির সাধারণ সম্পাদক আব্দুল কাদির ভূইয়া জুয়েল এর মায়ের সুস্থতা কামনায় দোয়া করেন উপস্থিত নেতৃবৃন্দ।

নিউজটি আপনার সোস্যাল মিডিয়ায় শেয়ার করুন

এ বিভাগের আরও সংবাদ
এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া অন্য কোথাও প্রকাশ বা ব্যবহার করা  সম্পূর্ণ বেআইনি। সকল স্বত্ব www.narayanganjtimes.com কর্তৃক সংরক্ষিত।
Customized By NewsSmart