1. admin@narayanganjtimes.com : ntimes :
  2. ahmedshawon75@gmail.com : ahmed shawon : ahmed shawon
বৃহস্পতিবার, ১৫ এপ্রিল ২০২১, ০৫:০৭ অপরাহ্ন

 মসজিদ ট্রাজেডি: হতাহতদের স্বজনদের খাদ্য সামগ্রী দিলো বিসিবি

নারায়ণগঞ্জ টাইমস :
  • বুধবার, ৩০ সেপ্টেম্বর, ২০২০
  • ২৪৮
নারায়ণগঞ্জের পশ্চিম তল্লা বাইতুস সালাত জামে মসজিদে বিস্ফোরণে হতাহতদের স্বজনদের মধ্যে বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি’র) পক্ষ থেকে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে।
বুধবার (৩০ সেপ্টেম্বর) দুপুরে বিসিবি’র সিনিয়র জাতীয় ম্যানেজার আবদুল বাতেনের নের্তৃত্বে একটি প্রতিনিধি দল পশ্চিম তল্লা এলাকায় গিয়ে হতাহতদের পরিবারের স্বজনদের সাথে দেখা করে কথা বলেন। তাদের বর্তমান পরিস্থিতি সম্পর্কে খোঁজ খবর নেন তারা।
আরও পড়ুন

মসজিদে বিস্ফোরণ: হতাহতদের পরিবারকে ৫ লাখ টাকা করে প্রধানমন্ত্রীর অনুদান

পরে প্রতিনিধি দলটি হতাহতদের প্রত্যেক পরিবারের মধ্যে চাল, ডাল, তেল, লবন, আটা, চিনিসহ প্রায় পঁচিশ কেজি নিত্য প্রয়োজনীয় বিভিন্ন খাদ্য সামগ্রী বিতরণ করেন। এসময় বিসিবি’র কর্মকর্তাদের মধ্যে আরো উপস্থিত ছিলেন এ্যাডমিন ম্যানেজার অবসরপ্রাপ্ত মেজর হাসিব, এ্যাসিসট্যান্ট ম্যানেজার শহিদুল ইসলাম, একাডেমী ইনচার্জ ও জাতীয় দলের সাবেক পেস বোলার মোহাম্মদ আলী এবং এ্যাসিসট্যান্ট ম্যানেজার আকবর হোসাইন ভূঁইয়া রিমন।
বিসিবি’র সিনিয়র জাতীয় ম্যানেজার আবদুল বাতেন নিহতদের আত্মার মাগফেরাত কামনাসহ তাদের স্বজনদের প্রতি সমবেদনা জানান এবং এই শোক কাটিয়ে উঠার প্রত্যাশা করেন। তিনি জানান, বোর্ডের নির্দেশে প্রতিনিধি দল হতাহতদের স্বজনদের পারিবারিক ও অর্থনৈতিক অবস্থা সম্পর্কে খোঁজ খবর নিতে এসেছেন। এ বিষয়ে বোর্ডের চেয়ারম্যানসহ শীর্ষ কর্মকর্তাদের তারা অবগত করবেন। পরবর্তীতে বাংলাদেশ ক্রিকেট বোর্ড এই পরিবারগুলোর সহায়তায় এগিয়ে আসবে।

নিউজটি আপনার সোস্যাল মিডিয়ায় শেয়ার করুন

এ বিভাগের আরও সংবাদ
এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া অন্য কোথাও প্রকাশ বা ব্যবহার করা  সম্পূর্ণ বেআইনি। সকল স্বত্ব www.narayanganjtimes.com কর্তৃক সংরক্ষিত।
Customized By NewsSmart