1. admin@narayanganjtimes.com : ntimes :
  2. ahmedshawon75@gmail.com : ahmed shawon : ahmed shawon
রবিবার, ১৮ এপ্রিল ২০২১, ০৩:০৬ অপরাহ্ন

মসজিদে বিস্ফোরণ : হতাহতদের পরিবারের মাঝে লায়ন্স ক্লাবের খাদ্য সামগ্রী বিতরণ

নারায়ণগঞ্জ টাইমস :
  • শনিবার, ১২ সেপ্টেম্বর, ২০২০
  • ১৯১

নারায়নগঞ্জের পশ্চিম তল্লা বায়তুস সালাত জামে মসজিদে বিস্ফোরণে নিহত ৩১ জন এবং চিকিৎসাধীন ৫জন ও আহত ২জনের পরিবারের সদস্যদের মধ্যে খাদ্য সামগ্রী বিতরণ করেছে লায়ন্স ক্লাব অব নারায়নগঞ্জ সিটি।
শনিবার (১২ সেপ্টেম্বর) দুপুরে প্রত্যেক পরিবারের মধ্যে ২০ কেজি চাউল, ৫ কেজি আলু , ২লিটার তেল, ২ কেজি আটা, ২ কেজি চিনি,১কেজি লবন, ২ কেজি পিয়াজ ও এক প্যাকেট দুধ বিতরন করা হয়।
এসময় উপস্থিত ছিলেন সাবেক সংসদ সদস্য লায়র এডভোকেট হোসনে আরা বাবলী ,লায়ন্স ক্লাবস ইন্টারন্যাশনাল জেলা ৩১৫এ২ বাংলাদেশের রিজিউন চেয়ারম্যান (ডে কোয়ার্টার) ও নারায়নগঞ্জ জেলা সাংবাদিক ইউনিয়নের সভাপতি লায়ন আবদুস সালাম,রিজিউন চেয়ারম্যান লায়ন এডভোকেট নবী হোসেন,রিজিউন চেয়ারম্যান (হেড কোয়ার্টার) লায়ন এডভোকেট সুলতানউদ্দিন নান্নু এবং ক্লার সভাপতি লায়ন আবদুর রহমান লিটন সচিব লায়ন আবদুল জলিল প্রমুখ।পরে লায়ন্স ক্লাবের সদস্যরা নিহত এবং আহতদের পরিবারের সদস্যদের সাথে বাড়িতে গিয়ে সাক্ষাৎ করেন এবং তাদের সহযোগিতার আশ্বাস দেন।।

নিউজটি আপনার সোস্যাল মিডিয়ায় শেয়ার করুন

এ বিভাগের আরও সংবাদ
এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া অন্য কোথাও প্রকাশ বা ব্যবহার করা  সম্পূর্ণ বেআইনি। সকল স্বত্ব www.narayanganjtimes.com কর্তৃক সংরক্ষিত।
Customized By NewsSmart