1. admin@narayanganjtimes.com : ntimes :
  2. ahmedshawon75@gmail.com : ahmed shawon : ahmed shawon
বুধবার, ২০ জানুয়ারী ২০২১, ০৪:২৮ পূর্বাহ্ন

মসজিদে বিস্ফোরণ : মামলা সিআইডিতে

নারায়ণগঞ্জ টাইমস :
  • বৃহস্পতিবার, ১০ সেপ্টেম্বর, ২০২০
  • ১৪৬

নারায়ণগঞ্জের ফতুল্লার পশ্চিম তল্লায় বায়তুস সালাত জামে মসজিদে বিস্ফোরণের ঘটনায় ফতুল্লা মডেল থানায় দায়ের করা  পুলিশের  মামলাটি সিআইডির কাছে হস্তান্তর করা হয়েছে। বুধবার রাতে সিআইডির অতিরিক্ত আইজির নির্দেশে মামলাটি নারায়ণগঞ্জ সিআইডির কাছে হস্তান্তর করা হয়।

বৃহস্পতিবার সন্ধ্যায় জেলা পুলিশ সুপার মো: জায়েদুল আলম বিষয়টি নিশ্চিত করে জানান, মামলাটি জটিল ও গুরুত্বপূর্ণ হওয়ায় নিবিড় পর্যবেক্ষণসহ অধিক তদন্ত প্রয়োজন। এ কারণে উর্ধ্বতন কর্মকর্তাদের সাথে আলাপ আলোচনার ভিত্তিতে এই সিদ্ধান্ত নেয়া হয়েছে।

পুলিশ সুপার আরো জানান, ইতিমধ্যে মামলার তদন্ত কর্মকর্তাকে নথিপত্র ও যাবতীয় তথ্য প্রমাণাদি সিআইডি পুলিশের কর্মকর্তাকে বুঝিয়ে দিতে নির্দেশ দেয়া হয়েছে।

আরও পড়ুন মসজিদের বিস্ফোরণ : মৃত্যুর সংখ্যা বেড়ে ৩১

দিকে মামলার তদন্তভার পেয়ে নারায়ণগঞ্জ সিআইডি পুলিশের পরিদর্শক ও নবনিযুক্ত তদন্ত কর্মকর্তা বাবুল হোসেনের নের্তৃত্বে সিআইডি পুলিশের একটি দল বৃহস্পতিবার বিকেলে দূর্ঘটনা কবলিত মসজিদ ও আশপাশের এলাকা পরিদর্শন করে। এসময় ঘটনার প্রত্যক্ষদর্শীদের কাছ থেকে নানা তথ্য উপাত্য ও আলামত সংগ্রহ করেন তারা। ঘটনাস্থল পরিদর্শন শেষে মামলার নবনিযুক্ত তদন্ত কর্মকর্তা ও নারায়ণগঞ্জ সিআইডি পুলিশের পরিদর্শক বাবুল হোসেন জানান, উর্ধ্বতন কর্মকর্তাদের নির্দেশে মামলাটি তদন্ত করতে থানা পুলিশের কাছ থেকে সিআইডি পুলিশ গ্রহণ করেছে। তবে ঘটনার পর থেকে সিআইডি পুলিশ মামলাটির ছায়া তদন্ত করে বেশ কিছু আলামতও সংগ্রহ করেছে। সিআাইডি পুলিশের এই কর্মকর্তা জানান, তদন্তে যে সংস্থা বা কর্তৃপক্ষের বিরুদ্ধে অভিযোগ প্রমানিত হবে তাদেরকে দোষী সাব্যস্ত করে আইনের আওতায় আনা হবে। তিনি আরও বলেন এটি একটি চাঞ্চল্যকর মামলা।

উল্লেখ্য ৪ সেপ্টেম্বর রাত পৌনে ৯টার দিকে নারায়ণগঞ্জ সদর উপজেলার ফতুল্লার পশ্চিম তল্লায় বায়তুস সালাত জামে মসজিদে ভয়াবহ বিস্ফোরণ ও অগ্নিকান্ডের ঘটনা ঘটে। বৃহস্পতিবার বিকাল ৫টা পর্যন্ত ৩১ জন মারা গেছেন। বাকীরা চিকিৎসাধীন রয়েছে। তবে তাদের অবস্থাও শঙ্কামুক্ত নয় বলে জানিয়েছেন চিকিৎসক।

নিউজটি আপনার সোস্যাল মিডিয়ায় শেয়ার করুন

এ বিভাগের আরও সংবাদ
© All rights reserved © 2018narayanganjtimes
Customized By NewsSmart