1. admin@narayanganjtimes.com : ntimes :
  2. ahmedshawon75@gmail.com : ahmed shawon : ahmed shawon
বৃহস্পতিবার, ২১ জানুয়ারী ২০২১, ০১:৩৬ পূর্বাহ্ন

মসজিদে বিস্ফোরণে হতাহতদের ৫০ লাখ টাকা করে দেয়ার দাবি খেলাফত মজলিসের

নারায়ণগঞ্জ টাইমস :
  • শুক্রবার, ১১ সেপ্টেম্বর, ২০২০
  • ১৭৮

২০ দলীয় জোটের শীর্ষ নেতা ও খেলাফত মজলিসের মহাসচিব ড. আহমদ আব্দুল কাদের বলেন, মসজিদে অগ্নি দুঘর্টনায় তিতাস গ্যাসের দায়ীদের অবিলম্বে শাস্তি আওতা আনতে হবে। পুরো দেশ জুড়ে তাদের ঘুষ বাণিজ্য তুঙ্গে। মানুষ তাদের কাছে সহযোগিতা হাত বাড়াতে গেলেই ঠিকাদারদের ধরিয়ে দেয়। এ জন্য সরকার দায় এড়াতে পারে না। নিহত পরিবারদের ৫০ লাখ টাকা করে দিতে হবে, ইতিমধ্যে নিহত পরিবারকে ৫ লাখ করে দিতে আদেশ দিয়েছে হাইকোর্ট। তিতাস গ্যাসের যে সব কর্মকর্তাদের আইনে আওতায় আনতে হবে। সরকার এখন দেউলিয়া হয়ে গেছে, কখন কি বলে তাদের মনে থাকে না। মানুষ এখন মসজিদেও নিরাপত্তায় পাচ্ছে না সরকারের কতিপয় কর্মকর্তাদের কারণে।

শুক্রবার (১১ সেপ্টেম্বর) বিকাল ৩টায় নারায়ণগঞ্জের পশ্চিম তল্লা বাইতুল সালাত জামে মসজিদে ভয়াবহ বিস্ফোরণে হতাহত পরিবারের খোঁজখবর ও ৩৮টি পরিবারকে নগদ আর্থিক প্রদান কালে  তিনি একথা বলেন।

এ সময় তিনি ভয়াবহ বিস্ফোরণে হতাহত পরিবারগুলোর খোঁজখবর নেন এবং ৩৮টি পরিবারকে নগদ আর্থিক সহায়তা প্রদান করেন। তিনি শোকসন্তপ্ত পরিবারগুলোর প্রতি গভীর সমাবেদনা প্রকাশ করেন।

আরো উপস্থিত ছিলেন, খেলাফত মজলিসের কেন্দ্রীয় যুগ্ম মহাসচিব অ্যাডভোকেট জাহাঙ্গীর হোসাইন, মাওলানা আহমদ আলী কাসেমী, কেন্দ্রীয় স্বাস্থ্য বিয়ষক সম্পাদক ও নারায়ণগঞ্জ মহানগর সভাপতি ডাঃ শরিফ মোহাম্মদ মোসাদ্দেক, নারায়ণগঞ্জ জেলা সভাপতি এবিএম সিরাজুল মামুন, মহানগরের সহ-সভাপতি ইলিয়াস আহমদ, আলমগীর হোসাইন, জেলা সাধারণ সম্পাদক মাওলানা আহমদ আলী, মহানগর সাধারণ সম্পাদক অধ্যাপক শাহ আলম, জেলা সাংগঠনিক সম্পাদক হাফেজ কবির হোসাইন, ছাত্র মজলিস নারায়ণগঞ্জ মহানগরের সভাপতি শাব্বির আহমাদ, সেক্রেটারী রিফাত হাসান ভুইয়া, খেলাফত মজলিস নারায়ণগঞ্জ মহানগর সহ সাধারণ সম্পাদক কামরুল হাসান পায়েল, জেলা সহ সাধারণ সম্পাদক ও সিদ্ধিরগঞ্জ থানা সভাপতি নূর মোহাম্মদ খান, ফতুল্লা থানা সভাপতি মিজানুর রহমান, দপ্তর ও প্রচার সম্পাদক কাউসার আহমদ ও খালেদ সাইফুল্লাহ প্রমুখ।

নিউজটি আপনার সোস্যাল মিডিয়ায় শেয়ার করুন

এ বিভাগের আরও সংবাদ
© All rights reserved © 2018narayanganjtimes
Customized By NewsSmart