1. admin@narayanganjtimes.com : ntimes :
  2. ahmedshawon75@gmail.com : ahmed shawon : ahmed shawon
সোমবার, ২৫ জানুয়ারী ২০২১, ০৪:১১ অপরাহ্ন

মসজিদের পুঁড়ে যাওয়া বিভিন্ন আসবাবপত্র আলামত হিসেবে জব্দ

নারায়ণগঞ্জ টাইমস :
  • রবিবার, ১৩ সেপ্টেম্বর, ২০২০
  • ৯৬

নারায়ণগঞ্জ সদর উপজেলার পশ্চিম তল্লা এলাকায় বাইতুস সালাত জামে মসজিদে ভয়াবহ বিস্ফোরণের ৯দিন পর পুঁড়ে যাওয়া বিভিন্ন আসবাবপত্র আলামত হিসেবে জব্দ করেছে ফতুল্লা মডেল থানা পুলিশ। রোববার দুপুরে ফতুল্লা মডেল থানার উপসহকারী পরিদর্শক (এএসআই) বারেকের নেতৃত্বে পুলিশ মসজিদের ভেতরে প্রবেশ করে ক্ষতিগ্রস্ত ফ্যান, চেয়ার, দেয়াল ঘড়ি ও জুতা রাখার বাক্সসহ পুঁড়ে যাওয়া সব আসবাবপত্র জব্দ করে থানায় নিয়ে যায়।
এদিকে সকাল থেকে মসজিদের সামনের রাস্তায় তৃতীয় দিনের মতো মাটি ভরাটের কাজ করেছেন তিতাসের কর্মীরা। বিস্ফোরণের পর তিতাস কর্তৃপক্ষ মসজিদের তিন পাশে গ্যাসের লাইনের অবস্থান ও লিকেজ অনুসন্ধান করতে মাটি খোঁড়াখুঁড়ি করলে গর্তগুলো সৃষ্টি হয়। গর্তের মাটিগুলো মসজিদের সামনের রাস্তার বিভিন্ন স্থানে স্তুপ করে রাখা হলে এলাকাবাসির চলাচল বন্ধ হয়ে যায়।
টানা চারদিন খোঁড়াখুঁড়ি করে গ্যাসের পাইপ লাইনে ৬টি লিকেজও পাওয়া যায়। তবে আর লিকেজ পাওয়ার সম্ভাবনা না থাকায় রাস্তাটি মানুষের চলাচলের উপযোগি করতে গত শুক্রবার থেকে খোঁড়াখুঁড়ির কাজ বন্ধ করে গর্তগুলি ভরাটের কাজ শুরু করে তিতাস কর্তৃপক্ষ।
গত ৪ সেপ্টেম্বর রাতে পশ্চিম তল্লা বাইতুস সালাত জামে মসজিদে এশার নামাজ চলাকালে বিস্ফোরণের ঘটনা ঘটে। এ ঘটনায় দগ্ধ ৩৮ জনকে ঢাকা মেডিকেলের শেখ হাসিনা বার্ন ইউস্টিটিউটে ভর্তি করা হয়। চিকিৎসাধীন অবস্থায় ৩১ জন মৃত্যুবরণ করেন। একজন সুস্থ্য হয়ে বাড়ি ফিরেছেন। বাকী ৫ জনকে আইসিউতে রাখা হয়েছে।
এ ঘটনায় জেলা প্রশাসন, ফায়ার সার্ভিস, তিতাস, ডিপিডিসি ও সিটি কর্পোরেশন থেকে পৃথক পাঁচটি তদন্ত কমিটি গঠন করা হয়েছে। তবে এখন পর্যন্ত কোন কমিটি তদন্ত প্রতিবেদন দাখিল করেনি।

নিউজটি আপনার সোস্যাল মিডিয়ায় শেয়ার করুন

এ বিভাগের আরও সংবাদ
এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া অন্য কোথাও প্রকাশ বা ব্যবহার করা  সম্পূর্ণ বেআইনি। সকল স্বত্ব www.narayanganjtimes.com কর্তৃক সংরক্ষিত।
Customized By NewsSmart