1. admin@narayanganjtimes.com : ntimes :
  2. ahmedshawon75@gmail.com : ahmed shawon : ahmed shawon
সোমবার, ২৫ জানুয়ারী ২০২১, ০৩:৫৫ অপরাহ্ন

বড় ভাবী পারভীন ওসমানের জন্য শামীম ওসমানের দোয়া প্রার্থনা

নারায়ণগঞ্জ টাইমস :
  • বৃহস্পতিবার, ১৭ সেপ্টেম্বর, ২০২০
  • ১৫৯

 করোনায় আক্রান্ত বড় ভাবী পারভীন ওসমানের জন্য নারায়ণগঞ্জবাসীর জন্য দোয়া চেয়েছেন নারায়ণগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য একেএম শামীম ওসমান। পারভীন ওসমানের পাশাপাশি তার দুই মেয়ে, মেয়ে জামাই ও নাতীরাও করোনায় আক্রান্ত হয়ে চিকিৎসাধীন রয়েছেন। পারভীন ওসমান নারায়ণগঞ্জ-৫ আসনে জাতীয় পার্টি থেকে নির্বাচিত প্রয়াত সংসদ সদস্য একেএম নাসিম ওসমানের সহধর্মীনি।

শামীম ওসমান বড় ভাবীর জন্য জেলাবাসীর কাছে দোয়া চেয়ে বলেন, মরণঘাতি করোনা ভাইরাসে তার প্রয়াত বড় ভাই নাসিম ওসমানের স্ত্রী ও দুই মেয়েসহ তাদের পরিবারের অনেকেই আক্রান্ত হয়েছে। তাছাড়া শামীম ওসমানের স্ত্রী লিপি ওসমানসহ তার পুত্রবধূ ও একমাত্র নাতিও করোনায় আক্রান্ত। তিনি তার পুরো পরিবারের জন্য জেলাবাসীর কাছে দোয়া ভিক্ষা চেয়ে বলেন, এই মুহুর্তে দোয়ার বাইরে আর কিছু চাওয়ার নাই। মহান আল্লাহ রাব্বুল আলামিনই আমাদের এই বিপদ থেকে রক্ষা করতে পারেন। আমরা তার কাছেই শেফা চাই।

উল্লেখ্য, করোনা সংক্রমনের প্রথম দিকে নারায়ণগঞ্জের যেসব রাজনৈতিক ও জনপ্রতিনিধি সাধারণ মানুষের পাশে এসে দাঁড়িয়েছিলেন তাদের মধ্যে ওসমান পরিবার অন্যতম। এই পরিবারের পক্ষ থেকে নারায়ণগঞ্জ-৪ ও ৫ আসনের জনগণকে সাধ্যমতো সহায়তা করা হয়েছে।

নিউজটি আপনার সোস্যাল মিডিয়ায় শেয়ার করুন

এ বিভাগের আরও সংবাদ
এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া অন্য কোথাও প্রকাশ বা ব্যবহার করা  সম্পূর্ণ বেআইনি। সকল স্বত্ব www.narayanganjtimes.com কর্তৃক সংরক্ষিত।
Customized By NewsSmart