1. admin@narayanganjtimes.com : ntimes :
  2. ahmedshawon75@gmail.com : ahmed shawon : ahmed shawon
শুক্রবার, ১৬ এপ্রিল ২০২১, ০৪:৩২ পূর্বাহ্ন

বিস্ফোরণের মামলাটি পেশাগত দক্ষতা দিয়ে তদন্ত করা হবে : সিআইডির ডিআইজি 

নারায়ণগঞ্জ টাইমস :
  • শনিবার, ১২ সেপ্টেম্বর, ২০২০
  • ২৪২

নারায়ণগঞ্জের পশ্চিম তল্লা এলাকায় বাইতুস সালাত জামে মসজিদে বিস্ফোরণের ঘটনার মামলাটি পেশাগত সর্বোচ্চ দক্ষতা দিয়ে তদন্ত করে দোষীদের চিহ্নিত করে প্রতিবেদন দেয়া হবে বলে জানিয়েছেন সিআইডির ডিআইজি মাইনুল হাসান।

শনিবার (১২ দুপুরে ঘটনাস্থল পরিদর্শন করে তিনি একথা জানান। এসময় তার সাথে ছিলেন সিআইডির অতিরিক্ত ডিআইজি ইমাম হোসেন।

সাংবাদিকদের এক প্রশ্নের উত্তর সিআইডির ডিআইজি মাইনুল হাসান বলেন, গ্যাস পাইপ লাইনের লিকেজ থেকে এই বিস্ফোরণ ঘটেছে বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে। তবে এ ঘটনায় গঠিত পাঁচটি সংস্থার তদন্ত কমিটির প্রতিবেদন পর্যবেক্ষণ করে সিআইডি চূড়ান্ত প্রতিবেদন তৈরি করবে। যারা যারা এই ঘটনায় দোষী প্রমানিত হবে তাদেরকে আইনের আওতায় এনে দ্রুত প্রতিবেদন দাখিল করার কথাও জানান তিনি।

গত ৪ সেপ্টেম্বর এশা’র নামাজ চলাকালে নারায়ণগঞ্জ সদর উপজেলার ফতুল্লা থানার পশ্চিম তল্লা এলাকায় বাইতুস সালাত জামে মসজিদে ভয়াবহ বিস্ফোরণ ঘটে। এই দূর্ঘনায় দগ্ধ ৩৮ জনকে ঢাকা মেডিকেল কলেজের শেখ হাসিনা বার্ন ইনস্টিটিউটে ভর্তি করা হলে এ পর্যন্ত ৩১ জনের মৃত্যু হয়েছে। পাঁচজনকে এখনো সেখানে চিকিৎসা দেয়া হচ্ছে।

বিস্ফোরণের ঘটনার একদিন পর ফতুল্লা থানা পুলিশ বাদি হিয়ে একটি মামলা দায়ের করে। মামলাটি অধিক তদন্তের জন্য গত বুধবার  এর তদন্তভার সিআইডি পুলিশের কাছে হস্তান্তর করা হয়।

এ ঘটনায় জেলা প্রশাসন, ফায়ার সার্ভিস, তিতাস, ডিপিডিসি ও নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশন থেকে গঠিত পৃথক পাঁচটি তদন্ত কমিটি তদন্ত অব্যাহত রেখেছে।

 

নিউজটি আপনার সোস্যাল মিডিয়ায় শেয়ার করুন

এ বিভাগের আরও সংবাদ
এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া অন্য কোথাও প্রকাশ বা ব্যবহার করা  সম্পূর্ণ বেআইনি। সকল স্বত্ব www.narayanganjtimes.com কর্তৃক সংরক্ষিত।
Customized By NewsSmart