1. admin@narayanganjtimes.com : ntimes :
  2. ahmedshawon75@gmail.com : ahmed shawon : ahmed shawon
শুক্রবার, ১৬ এপ্রিল ২০২১, ০৮:০৪ পূর্বাহ্ন

বিতরণ না করায় না,গঞ্জ ডিসির কার্যালয়ে নস্ট হচ্ছে প্রধানমন্ত্রীর উপহার শিশু খাদ্য

নারায়ণগঞ্জ টাইমস :
  • রবিবার, ২০ সেপ্টেম্বর, ২০২০
  • ১১৫

করোনার ভয়াবহ পরিস্থিতিতে নারায়ণগঞ্জের শিশুদের জন্য দেয়া প্রধানমন্ত্রী শেখ হাসিনার উপহার শিশু খাদ্য বিতরণ না করে একটি পরিত্যক্ত রুমে ফেলে রাখা হয়েছে। এতে নষ্ট হচ্ছে এসব খাদ্য সামগ্রী। করোনার মতো দুর্যোগেও প্রধানমন্ত্রীর উপহার বিতরণ না করে এভাবে নষ্ট করায় ক্ষোভ প্রকাশ করেছেন স্থানীয়রা।

আরও পড়ুন

মসজিদে বিস্ফোরণ : এবার বিদ্যুৎ মিস্ত্রি গ্রেপ্তার, ২ দিনের রিমান্ড

সরেজমিন দেখা যায়, নারায়ণগঞ্জ জেলা প্রশাসক কার্যালয়ের নিচ তলায় একটি কক্ষে পড়ে রয়েছে প্রায় এক হাজার প্যাকেট শিশু খাদ্য। এসব প্যাকেটের ওপর সাদা কাগজে লেখা ‘প্রধানমন্ত্রীর উপহার’। ফ্লোরে রাখায় অনেক প্যাকেট নষ্ট হয়ে গেছে। কিছু কেটে ফেলেছে ইঁদুর, তেলাপোকা। প্যাকেটের ভেতর কী পণ্য রয়েছে তা বুঝা না গেলেও মন্ত্রণালয়ের তথ্য অনুযায়ী, এসব প্যাকেটে দুধ, খেজুর, বিস্কুট, ফর্টিফায়েড তেল, ব্রাউন চিনি, সুজি, মসুর ডাল, সাগু, ফর্টিফায়েড চাল, ওয়াটার পিউরিফায়ার ট্যাবলেট ও বাদাম থাকার কথা। যে কক্ষে এসব প্যাকেট পড়ে রয়েছে সে কক্ষটির চারপাশের জানালার অধিকাংশ কাচ ভাঙা। এতে ধুলাবালিতে একাকার হয়ে গেছে প্যাকেটগুলো।

এ বিষয়ে  নারায়ণগঞ্জ জেলা প্রশাসক মো. জসিম উদ্দিন বলেন, শিশু খাদ্য এতদিন থাকার কথা নয়। এতদিন থাকলে তা নষ্ট হয়ে যাওয়ার কথা। জেলায় কতজন শিশুকে খাদ্য দেয়া হয়েছে তার হিসাব না দেখে বলতে পারব না। তবে শিশু খাদ্য যদি থেকে থাকে তাহলে বিতরণ করে দেয়া হবে।

নিউজটি আপনার সোস্যাল মিডিয়ায় শেয়ার করুন

এ বিভাগের আরও সংবাদ
এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া অন্য কোথাও প্রকাশ বা ব্যবহার করা  সম্পূর্ণ বেআইনি। সকল স্বত্ব www.narayanganjtimes.com কর্তৃক সংরক্ষিত।
Customized By NewsSmart