1. admin@narayanganjtimes.com : ntimes :
  2. ahmedshawon75@gmail.com : ahmed shawon : ahmed shawon
রবিবার, ২৪ জানুয়ারী ২০২১, ০৩:০৮ পূর্বাহ্ন

বন্দরে র‌্যাবের জালে দুই গাঁজা ব্যবসায়ি

নারায়ণগঞ্জ টাইমস :
  • বুধবার, ৩০ সেপ্টেম্বর, ২০২০
  • ১২৫

বন্দরে ঢাকাগামী যাত্রীবাহী বাসে তল্লাশী চালিয়ে ২ কেজি গাঁজাসহ দুই মাদক ব্যবসায়ীকে গ্রেপ্তার করেছে র‌্যাব-১১।

মঙ্গলবার (২৯ সেপ্টেম্বর) সকাল ১০টায় মহাসড়কের মদনপুরে হুমাইয়া হোটেল এন্ড স্টেুরেন্টের সামনে থেকে গাঁজাসহ তাদেরকে গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তারকৃত মাদক ব্যবসায়ীরা হলো কুমিল্লা জেলার বুড়িচং থানার বারেশ^র এলাকার ময়নাল হোসেন মিয়ার ছেলে মাদক ব্যবসায়ী সোহেল রানা (৩১) ও একই এলাকার জায়েব মিয়ার ছেলে অপর মাদক ব্যবসায়ী বাবুল মিয়া (৩১)।

এ ব্যাপারে র‌্যাব-১১ বাদী হয়ে গ্রেপ্তারকৃত দুই মাদক ব্যবসায়ীদের বিরুদ্ধে বন্দর থানায় মাদক আইনে মামলা রুজু করেন। যার মামলা নং- ৩২(৯)২০।

র‌্যাব জানায়, গোপন সংবাদের ভিত্তিতে মঙ্গলবার ১০টায় বন্দর উপজেলার ঢাকা টু চট্রগ্রাম মহাসড়কের মদনপুর হুমাইয়া হোটেল এন্ড স্টেুরেন্টের সামনে অবস্থান নিয়ে বিভিন্ন যানবাহনে তল্লাশী শুরু করে। পরে ঢাকাগামী এশিয়ান লাইন পরিবহনে তল্লাশী করে দুইটি ব্যাগ থেকে ২ কেজি গাঁজা উদ্ধারসহ সোহেল রানা ও বাবুল নামে দুই মাদক ব্যবসায়ীকে আটক করতে সক্ষম হয়। পরে তাদের কাছ থেকে ২টি মোবাইল ও এশিয়ান লাইন পরিবহনের দুইটি টিকেট জব্দ করে। পরে র‌্যাব-১১ আটককৃতদের জিজ্ঞাসাবাদ শেষে রাতে তাদেরকে বন্দর থানায় সোর্পদ করে। আটককৃত মাদক ব্যবসায়ীদের বুধবার সকালে মাদক মামলায় আদালতে প্রেরণ করেছে পুলিশ।

নিউজটি আপনার সোস্যাল মিডিয়ায় শেয়ার করুন

এ বিভাগের আরও সংবাদ
এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া অন্য কোথাও প্রকাশ বা ব্যবহার করা  সম্পূর্ণ বেআইনি। সকল স্বত্ব www.narayanganjtimes.com কর্তৃক সংরক্ষিত।
Customized By NewsSmart