1. admin@narayanganjtimes.com : ntimes :
  2. ahmedshawon75@gmail.com : ahmed shawon : ahmed shawon
শুক্রবার, ১৬ এপ্রিল ২০২১, ১০:০০ পূর্বাহ্ন

বন্দরে মাদক ও অস্ত্রসহ ৫ সন্ত্রাসী র‌্যাবের জালে

নারায়ণগঞ্জ টাইমস :
  • বৃহস্পতিবার, ১৭ সেপ্টেম্বর, ২০২০
  • ৩৬৯

নারায়ণগঞ্জের বন্দরে বিশেষ অভিযান চালিয়ে র‌্যাব চিহ্নিত ৫ সন্ত্রাসীকে গ্রেপ্তার করেছে। গ্রেপ্তারকৃতরা হলো- মোঃ আমিনুল ইসলাম ওরফে শাহিন (৩৭), মোঃ সাদেক হোসেন (৩০), শ্রাবণ আকন (১৮), মোঃ ইয়াছিন আহম্মেদ ওরফে জুনায়েদ (২২) ও মোঃ আশিকুর রহমান শিকদার ওরফে শাকিব (২২)। এসময় তাদের কাছ থেকে ২টি চাইনিজ কুড়াল, ২টি স্টীলের চাকু, স্টীলের তৈরি ২টি ছুরি, ১টি রামদা, ১টি তরবারী, ১টি পিস্তলের কভার, ১টি হাসুয়া এবং ৩০০ পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়। বুধবার (১৬ সেপ্টম্বর) দিবাগত রাত দেড়টায় উপজেলার কেওঢালা এলাকায় অভিযান চালিয়ে তাদের গ্রেপ্তার করে র‌্যাব-১১ এর একটি দল।

আরও পড়ুননা,গঞ্জে জিসা মনি কান্ডে মামলার তদন্ত প্রশ্নবিদ্ধ : হাইকোর্ট

র‌্যাব-১১ এর অতিরিক্ত পুলিশ সুপার মো: জসিম উদ্দীন চৌধুরী আরও জানান, গ্রেপ্তারকৃত আসামীরা দুর্ধর্ষ পেশাদার সন্ত্রাসী, অপহরণকারী ও চাঁদাবাজ চক্রের সক্রিয় সদস্য। তারা দীর্ঘদিন যাবৎ পরষ্পর যোগসাজশে দেশীয় ধারালো অস্ত্র দিয়ে সংঘবদ্ধভাবে সন্ত্রাসী, চাঁদাবাজি, অপহরণ করে মুক্তিপণ আদায়, মাদক ব্যবসাসহ নানা ধরনের অপরাধমূলক কর্মকান্ড চালিয়ে আসছিল। গ্রেপ্তারকৃত দুষ্কৃতিকারীদের অপরাধ সংঘটনের সুনির্দিষ্ট তথ্যসহ কিছু ছবি পাওয়ার পর দীর্ঘদিন যাবৎ গোয়েন্দা নজরদারীর মাধ্যমে এই সংঘবদ্ধ সন্ত্রাসী চক্রকে সনাক্ত করে র‌্যাব। পরে র‌্যাব-১১ এর একটি চৌকস আভিযানিক দল তাদের হাতে-নাতে গ্রেপ্তার করে।


তিনি আরও জানান, গ্রেপ্তারকৃতদের জিজ্ঞাসাবাদ ও প্রাথমিক অনুসন্ধানে জানা যায়, গ্রেপ্তারকৃত আসামী মোঃ আমিনুল ইসলাম ওরফে শাহিনের নেতৃত্বে একটি কিশোর গ্যাং চক্র মদনপুর এলাকায় দীর্ঘদিন ধরে মাদক ব্যবসাসহ নানা ধরনের অপরাধমূলক কাজ করে আসছিল এবং তার বিরুদ্ধে নারায়ণগঞ্জ জেলার বিভিন্ন থানায় একাধিক মামলা রয়েছে। গ্রেপ্তারকৃতদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেয়া হবে বলে জানিয়েছেন র‌্যাবের এই কর্মকর্তা।

নিউজটি আপনার সোস্যাল মিডিয়ায় শেয়ার করুন

এ বিভাগের আরও সংবাদ
এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া অন্য কোথাও প্রকাশ বা ব্যবহার করা  সম্পূর্ণ বেআইনি। সকল স্বত্ব www.narayanganjtimes.com কর্তৃক সংরক্ষিত।
Customized By NewsSmart