1. admin@narayanganjtimes.com : ntimes :
  2. ahmedshawon75@gmail.com : ahmed shawon : ahmed shawon
বৃহস্পতিবার, ২৮ জানুয়ারী ২০২১, ০৫:১০ অপরাহ্ন

বন্দরে মাইকে ঘোষনা দিয়ে অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্নে বাধা, আটক ১

নারায়ণগঞ্জ টাইমস :
  • বুধবার, ৩০ সেপ্টেম্বর, ২০২০
  • ৮১

মসজিদের মাইকে ঘোষনা দিয়ে বন্দরে ভ্রাম্যমান আদালতের অভিযানে বাধা প্রদানের অপরাধে হাজী আব্দুল আউয়াল বাচ্চু (৬০) নামে এক অবৈধ গ্যাস সংযোগকারীকে আটক করেছে পুলিশ। বুধবার (৩০ সেপ্টেম্বর) সকালে তাকে তিতাসের মামলায় আদালতে পাঠানো হয়। এরআগে মঙ্গলবার দুপুরে (২৯ সেপ্টেম্বর) বন্দর উপজেলার গোকুরদাসেরবাগ এলাকা থেকে তাকে আটক করা হয়। এ ব্যাপারে সোনারগাঁ তিতাস গ্যাস টিএন্ডডি কোম্পানী লিমিটেডের উপ-ব্যবস্থাপক প্রকৌশলী মোঃ মিজবাহ উর রহমান বাদী হয়ে আব্দুল আউয়ালসহ ৩ জনের নাম উল্লেখ্য করে ও ২০/৩০ জনকে অজ্ঞাত আসামী করে বন্দর থানায় গ্যাস আইনে এ মামলা দায়ের করেন। আটককৃত হাজী আব্দুল আউয়াল বাচ্চু বন্দর উপজেলার গোকুলদাসের বাগ এলাকার মৃত রজব আলী মিয়ার ছেলে।

জানা গেছে, বন্দর উপজেলা পরিষদের নির্বাহী কর্মকর্তা শুক্লা সরকারের নেতৃত্বে সোনারগাঁ তিতাস গ্যাস টিএন্ডডি কোং লিমিটেডের উপ-ব্যবস্থাপক প্রকৌঃ মোঃ মিজবাহ উর রহমানসহ আইন শৃঙ্খলা রক্ষাকারি বাহিনী উপস্থিতিতে মঙ্গলবার দুপুরে ভ্রাম্যমান আদালতের মাধ্যমে বন্দর থানাধীন গোকুলদাসের বাগ এলাকায় বেশ কিছু স্থানে অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্ন করে। পরে ওই দিন বিকেল ৩টায় ভ্রাম্যমান আদালত গোকুলদাসেরবাগ তাহসান ভূইয়া স্টীল ফার্নিচার সামনে রাস্তার উপর অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্ন করতে গেলে অজ্ঞাত নামা স্থানীয় জনসাধারণ উপস্থিত হয়ে অবৈধ গ্যাস লাইন সংযোগ বিচ্ছিন্ন কাজে বাধা প্রদান করে। এছাড়াও ওই সময় উক্ত এলাকার কতিপয় আব্দুল মোতালেব ও হাজী আব্দুল আউয়াল ওরফে বাচ্চু জনসাধারনকে সংগঠিত করে অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্ন কাজে বাধা প্রদানের জন্য স্থানীয় মসজিদের মাইকে ঘোষনা দিয়ে লোকজনকে উস্কানি দেয়। এ ঘটনায় ভ্রাম্যমান আদালত হাজী আব্দুল আউয়াল বাচ্চুকে আটক করে বন্দর থানা পুলিশে সোর্পদ করে।

নিউজটি আপনার সোস্যাল মিডিয়ায় শেয়ার করুন

এ বিভাগের আরও সংবাদ
এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া অন্য কোথাও প্রকাশ বা ব্যবহার করা  সম্পূর্ণ বেআইনি। সকল স্বত্ব www.narayanganjtimes.com কর্তৃক সংরক্ষিত।
Customized By NewsSmart