1. admin@narayanganjtimes.com : ntimes :
  2. ahmedshawon75@gmail.com : ahmed shawon : ahmed shawon
বুধবার, ১৪ এপ্রিল ২০২১, ০৫:১৬ অপরাহ্ন

বন্দরে বাড়ইপাড়ায় মসজিদ ঝুঁকিপূর্ণ দাবী করে মুসল্লিদের বিক্ষোভ

নারায়ণগঞ্জ টাইমস :
  • শুক্রবার, ১১ সেপ্টেম্বর, ২০২০
  • ৩০৩

নারায়ণগঞ্জের পশ্চিম তল্লা এলাকায় মসজিদে বিস্ফোরণের ঘটনায় আতঙ্ক দেখা দিয়েছে বন্দর বাড়ইপাড়া বায়তুল হাবিদ জামে মসজিদের মুসল্লিদের মধ্যে। তারা মসজিদটি ঝুকিপূর্ণ দাবী করে বিক্ষোভ করেছে। শুক্রবার জুম্মার নামাজের পর (১১ সেপ্টেম্বর) ২১নং ওয়ার্ডস্থ বাড়ইপাড়া জামে মসজিদের সামনে সিকিউরিটি মতিনের গ্যাসের লাইজার লিকেজ সাড়াতে তিতাস গ্যাস কর্তৃপক্ষের হস্তক্ষেপ কামনা করে মসজিদ কমিটি ও মুসল্লিরা এ বিক্ষোভ করেন তারা।
জানা যায়, বন্দর বাড়ইপাড়া এলাকার বায়তুল হাবিদ জামে মসজিদ সংলঘœ ব্যাংক প্রতিষ্ঠানের সিকিউরিটি গার্ড মতিন মিয়ার গ্যাসের লাইজারটি প্রায় বছর খানেক ধরে লিকেজ রয়েছে। পাশে রয়েছে তার কৃত্তিম ডোবা। যা সে নিজেই তার সুবিধার্থে সৃষ্টি করেছে। মাঝরাতে এই লাইজার লিকেজে ডোবার পানির ভিতরে বুদবুদ শব্দে ওই এলাকার সাধারন মানুষ আতংকিত হয়ে যায়। এ নিয়ে দীর্ঘদিন ধরে মসজিদ ও পঞ্চায়েত কমিটির লোকজন তাকে এই লিকেজ সারতে বলা হলেও সিকিউরিটি র্গাড মতিন মিয়ার এর কোন কর্ণপাত করেনি। স্থানীয় এলাকাবাসী এর আগে প্রশাসন কর্তৃপক্ষের কাছে তার বিরোদ্ধে নালিশও করেছিল। কারও কথাই আমলে নিচ্ছে ওই সিকিউরিটি গার্ড মতিন। উপান্তর না পেয়ে মসজিদ ও পঞ্চায়েত কমিটির লোকজন মুসল্লীদের সঙ্গে নিয়ে স্থানীয় প্রশাসন ও তিতাস গ্যাস কর্তৃপক্ষের হস্তক্ষেপ কামনা করে মসজিদের সামনে প্রতিবাদ জানিয়েছে।

নিউজটি আপনার সোস্যাল মিডিয়ায় শেয়ার করুন

এ বিভাগের আরও সংবাদ
এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া অন্য কোথাও প্রকাশ বা ব্যবহার করা  সম্পূর্ণ বেআইনি। সকল স্বত্ব www.narayanganjtimes.com কর্তৃক সংরক্ষিত।
Customized By NewsSmart