1. admin@narayanganjtimes.com : ntimes :
  2. ahmedshawon75@gmail.com : ahmed shawon : ahmed shawon
বুধবার, ২০ জানুয়ারী ২০২১, ০৩:২৯ পূর্বাহ্ন

বন্দরে বাস চাপায় নারী পোশাক শ্রমিক নিহত

নারায়ণগঞ্জ টাইমস :
  • মঙ্গলবার, ৮ সেপ্টেম্বর, ২০২০
  • ১৯৯

বন্দরে বাস চাপায় রোজিনা আক্তার (২৫) নামে এক পোশাক শ্রমিক নিহত হয়েছেন। ঘটনাটি ঘটেছে মঙ্গলবার (৮ সেপ্টেম্বর) রাত সাড়ে ৭ টার দিকে ঢাকা-চট্রগ্রাম মহাসড়কের মদনপুর জামালউদ্দিন টেক্সটাইল মিলের সামনে।

এদিকে রোজিনাকে চাপা দেয়া স্বদেশ পরিবহনের একটি যাত্রীবাহী বাস ( ঢাকামেট্রো-ব-১৫-১০৭১) কাঁচপুর হাইওয়ে থানা পুলিশ আটক করেছে।

নিহত রোজিনা আক্তার, মদনপুর জামালউদ্দিন ট্রেক্সটাইলের অঙ্গ প্রতিষ্ঠান জাহিন গামের্ন্টের শ্রমিক এবং ঢাকা দোহার উপজেলার কার্তিকপুর গ্রামের নুরু মিয়ার মেয়ে।

ঢাকা মেডিকেল কলেজ হাসপাতাল থেকে নিহত রোজিনার বাবা নুরু মিয়া জানান, বন্দর উপজেলার মদনপুর এলাকার শিল্পপতি সুরুজ মিয়ার বাড়িতে ভাড়া থেকে পাশ্ববর্তী জামালউদ্দিন টেক্সটাইলের অঙ্গ প্রতিষ্ঠান জাহিন গামের্ন্টের হেলপারের কাজ করতো। মঙ্গলবার রাত সাড়ে ৭ টার দিকে ডিউটি শেষে হেটে বাসায় যাওয়া পথে ঢাকা-চট্রগ্রাম মহাসড়কের জাহিন গামের্ন্টের সামনে স্বদেশ পরিবহনের একটি বাস তাকে চাপা দেয়। এ সময় সহকর্মীরা তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যায়।কর্মব্যারত চিকিৎসক রোজিনাকে মৃত বলে ঘোষনা করেন।

কাঁচপুর হাইওয়ে থানার ওসি মো. মোজাফ্ফর হোসেন জানান, বাস চাপায় আহত নারী গামের্ন্ট শ্রমিককে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নেয়ার পর মৃত্যু হয়েছে। বাসটি আটক করা হয়েছে। চালক হেলপার পালিয়ে যায়। মামলার প্রস্তুতি চলছে।

নিউজটি আপনার সোস্যাল মিডিয়ায় শেয়ার করুন

এ বিভাগের আরও সংবাদ
© All rights reserved © 2018narayanganjtimes
Customized By NewsSmart