1. admin@narayanganjtimes.com : ntimes :
  2. ahmedshawon75@gmail.com : ahmed shawon : ahmed shawon
শুক্রবার, ১৬ এপ্রিল ২০২১, ০৬:০২ পূর্বাহ্ন

বন্দরে কিশোর গ্যাংয়ের হামলায় কলেজ ছাত্র আহতের ঘটনায় অবশেষে মামলা

নারায়ণগঞ্জ টাইমস :
  • রবিবার, ১৩ সেপ্টেম্বর, ২০২০
  • ১৭২

বন্দরে কিশোর গ্যাংয়ের হামলায় কলেজ ছাত্র শীতল ও দিনমজুর বন্ধু জুম্মান আহতের ঘটনায় অবশেষে মামলা নিয়েছে বন্দর থানা পুলিশ। শনিবার (১২ সেপ্টেম্বর) রাতে আহত জুম্মানের পিতা আলী আকবর মিয়া বাদী হয়ে ৮ জনের নাম উল্লেখ্য করে বন্দর থানায় এ মামলা দায়ের করেন। গত ৪ সেপ্টেম্বর রাতে বন্দর থানার খানবাড়ী এলাকায় ওই সন্ত্রাসী হামলার ঘটনাটি ঘটে।
মামলার বাদী আলী আকবর গনমাধ্যমকে জানায়, গত ৪ সেপ্টেম্বর রাতে কিশোর গ্যাং সদস্য ইমরান, শুভ, সাগরসহ ১০/১৫ জনের একটি সন্ত্র্সাী দল আমার ছেলে জুম্মান ও তার বন্ধু কলেজ ছাত্র শীতলের উপর হামলা চালায়। এ ব্যাপারে আমি গত ৫ সেপ্টেম্বর বাদী হয়ে বন্দর থানায় লিখিত অভিযোগ দায়ের করলেও রহস্যজনক কারণে হামলার ঘটনার ৬ দিন পেরিয়ে গেলেও মামলা নেয়নি পুলিশ। পরে স্থানয়ি বিভিন্ন পত্রপত্রিকায় সংবাদ প্রকাশ হলে এতে টনকনড়ে বন্দর থানার নবগত অফিসার ইনর্চাজ ফখরুদ্দীন ভূইয়ার। তার নির্দেশে গত ১২ সেপ্টেম্বর রাতে আমি বাদী হয়ে ৮ জনের নাম উল্লেখ করে বন্দর থানায় মামলা দায়ের করি।
প্রসঙ্গত, বন্দর থানার একরামপুর কদম রসুল কলেজ মাঠ এলাকার আলী আকবর মিয়ার ছেলে দিনমজুর জুম্মান ও তার কলেজ ছাত্র বন্ধু মারুফ আহাম্মেদ শীতলের সাথে একই থানার সালেহনগর এলাকার সওদাগর মিয়ার ছেলে ইমরান একই এলাকার কামাল মিয়ার ছেলে সাগর সাথে পূর্ব শত্রæতা চলছিল। এর জের ধরে গত ৪ সেপ্টেম্বর রাত সাড়ে ১০টায় দিনমজুর জুম্মান ও কলেজ ছাত্র শীতল বাড়ি ফেরার সময় পূর্ব শত্রæতার জের ধরে বন্দর খানবাড়ি এলাকায় উৎপেতে থাকা কিশোর সন্ত্রাসী ইমরান ও শুভ নেতেৃত্বে সালেহনগর এলাকার বাবুর মিয়ার ছেলে আলামিন, বন্দর রাজবাড়ী এলাকার রাজিব, নূরবাগ এলাকার জব্বার মিয়ার ছেলে রকিব একই এলাকার রিয়াদ ও বন্দর ঝাউতলা এলাকার মজিবুর রহমানের ছেলে জুবায়েরসহ অজ্ঞাত ৫/৭ জন ধারালো অস্ত্রসস্ত্রে সজ্জিত হয়ে উল্লেখিত দুই বন্ধুর উপর অর্তকিত হামলা চালায়। ওই সময় হামলাকারিরা জুম্মান ও কলেজ ছাত্র শীতলকে এলোপাথারী ভাবে কুপিয়ে রক্তাক্ত জখম করে ১টি মোবাইল সেট ছিনিয়ে নেয়। এ ঘটনায় আহতের পিতা বাদী হয়ে গত ১২ সেপ্টেম্বর রাতে বন্দর থানায় মামলা দায়ের করেন ।

নিউজটি আপনার সোস্যাল মিডিয়ায় শেয়ার করুন

এ বিভাগের আরও সংবাদ
এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া অন্য কোথাও প্রকাশ বা ব্যবহার করা  সম্পূর্ণ বেআইনি। সকল স্বত্ব www.narayanganjtimes.com কর্তৃক সংরক্ষিত।
Customized By NewsSmart