1. admin@narayanganjtimes.com : ntimes :
  2. ahmedshawon75@gmail.com : ahmed shawon : ahmed shawon
শুক্রবার, ১৬ এপ্রিল ২০২১, ০৯:৪১ পূর্বাহ্ন

বন্দরে কিশোরীকে ধর্ষণ, থানায় মামলা

নারায়ণগঞ্জ টাইমস :
  • সোমবার, ৭ সেপ্টেম্বর, ২০২০
  • ২৮০
সিদ্ধিরগঞ্জে মাদ্রাসা ছাত্রীকে ধর্ষণ, মোয়াজ্জিন গ্রেপ্তার

বন্দরে (১৪) বছরের এক কিশোরীকে ধর্ষনের ঘটনার ১১দিন পর থানায় মামলা দায়ের হয়েছে। ধর্ষিতা কিশোরীর মা বাদী হয়ে সোমবার (৭ সেপ্টেম্বর) সকালে বন্দর থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে এ মামলা দায়ের করেন। এদিকে ধর্ষনের পর থেকে ধর্ষক আমিরুল ইসলাম পলাতক রয়েছে।
ধর্ষিতা কিশোরীর মা গনমাধ্যমকর্মীদের জানান, ঝিনাইদাহ জেলার মহেষপুর থানার ভোলাডাংগা এলাকার মৃত জাবেদ আলী মিয়ার ছেলে আমিরুল ইসলাম (৩৮) আমার প্রতিবেশী ও পাশাপাশি ভাড়াটিয়া বাসায় বসবাস করে আসছি। গত ৩/৪ মাস পূর্বে আমি শারীরিক ভাবে অসুস্থ্য হয়ে পড়লে আমিরুল ইসলাম চিকিৎসার জন্য ঢাকা মিডর্ফোড হাসপাতালে চিকিৎসা ব্যবস্থা করে। সে সুবাদে আমিরুলের ও তার পরিবারের সাথে আমার সুসম্পর্ক গড়ে উঠে। এর ধারাবাহিকতায় গত ২৫ আগষ্ট রাতে আমিরুলের স্ত্রী রাতে গার্মেন্টেসে নাইট ডিউটি করার সুযোগে আমার কিশোরী মেয়েকে জোর পূর্বক ভাবে ধর্ষন করে। গত ৩ সেপ্টেম্বর আমার মেয়ে ধর্ষনের বিষযটি আমাকে জানালে বিষয়টি বাড়ীওয়ালাকে জানাই। পরে এ ব্যাপারে আমি বাদী হয়ে বন্দর থানায় নারী ও মিশু নির্যাতন দমন আইনে মামলা দায়ের করি।
বন্দর থানার ওসি ফখরুদ্দীন ভূইয়া গনমাধ্যমকে জানায়, কিশোরী ধর্ষনের ঘটনায় থানায় মামলা দায়ের হয়েছে। মামলার তদন্তকারি কর্মকর্তা দুপুরে ভিকটিমকে উদ্ধার করে ডাক্তারী পরীক্ষা শেষে আদালতে প্রেরণ করার পর সে ২২ ধারায় জবানবন্দি দিয়েছে। ধর্ষনের ঘটনার পর থেকেই ধর্ষক পলাতক রয়েছে। ্আমরা ধর্ষককে গ্রেপ্তারের জন্য বিভিন্ন স্থানে অভিযান অব্যাহত রেখেছি।

নিউজটি আপনার সোস্যাল মিডিয়ায় শেয়ার করুন

এ বিভাগের আরও সংবাদ
এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া অন্য কোথাও প্রকাশ বা ব্যবহার করা  সম্পূর্ণ বেআইনি। সকল স্বত্ব www.narayanganjtimes.com কর্তৃক সংরক্ষিত।
Customized By NewsSmart